LalmohanNews24.Com | logo

১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনের সোনাপুর ইউপির নির্বাচন নৌকার মনোনয়ন পেলেন মেহেদী হাসান মিশু

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : নভেম্বর ২১, ২০২১, ১৬:৪৭

তজুমদ্দিনের সোনাপুর ইউপির নির্বাচন নৌকার মনোনয়ন পেলেন মেহেদী হাসান মিশু

ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওযামীলীগের মনোনয়ন পেয়েছেন তজুমদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু হাওলাদার। শনিবার সন্ধ্যায় গনভবনে অনুষ্ঠিত  বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড সভায় নৌকা প্রতিকে মনোনয়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
 রবিবার দলটির কেদ্রিয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এই ইউপিতে মামলা জটিলতায় প্রায় ১৯ বছর পর ২৩ ডিসেম্বর ভোট অনুষ্ঠিত হচ্ছে।
এ বিষযে মেহেদী হাসান মিশু মুঠোফোনে জানান, সোনাপুর ইউপিতে দীর্ঘদিন পর ভোট অনুষ্টিত হওয়ায় এবং আমাকে দলীয় মনোনয়ন প্রদান করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সোনাপুর ইউনিয়নবাসী ও ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধূরী শাওনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে সর্বস্তরের দলীয় নেতা-কর্মি ও সোনাপুর বাসিকে তার পাশে থেকে সহযোগীতা ও নির্বাচনে নৌকা প্রতিকের বিজয়ের লক্ষ্যে কাজ করা আহŸান জানান।
উপজেলা আওয়ামীলীগ সুত্রে জানা যায়, সোনাপুর ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নের জন্য ১২ নভেম্বর তৃনমুলের মতামত যাচাই করে চেয়ারম্যান পদে তিন প্রার্থির তালিকা প্রেরন করেন উপজেলা আওয়ামীলীগ। এরা হলেন, উপজেলা যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাসান ও সোনাপুর ইউনিয়ন আওযামীগের (পশ্চিম) সভাপতি শাহ সাহাবুদ্দিন। পরে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় মেহেদী হাসান মিশুকে নৌকা প্রতিক প্রদান করা হয়।
উল্লেখ্য, সোনাপুরের ঐতিহ্যবাহি হাওলাদার পরিবারের সন্তান প্রয়াত মানিক হাওলাদারের দ্বিতীয় ছেলে সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান মিশু হাওলাদার বর্তমানে ভোলা জেলা পরিষদের সদস্য ও তজুমদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তার চাচা প্রয়াত উপজেলা চেয়ারম্যান অহিদউল্যাহ জসিম হাওলাদার ১৯৯১ ও ১৯৯৭ সালে সোনাপুর ইউনিয়নে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন। -এইচপি
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি