LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেন মাহমুদউল্লাহ

টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেন মাহমুদউল্লাহ

গত জুলাইতে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে সেঞ্চুরি করেই মাহমুদউল্লাহ টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে চেয়েছিলেন। সতীর্থদের এ ব্যাপারে জানালেও বিসিবি ও গণমাধ্যমে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি তিনি।

অবশেষে বুধবার রাতে বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ টেস্ট থেকে আনুষ্ঠানিকভাবে অবসর নিয়ে ফেলেছেন।

এক  বিবৃতিতে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আমি অনেকদিন ধরেই খেলেছি এমন একটা ফরম্যাটকে বিদায় বলা সহজ নয়। সবসময়ই আমি সর্বোচ্চ জায়গায় পৌঁছাতে চেয়েছি। আমার বিশ্বাস টেস্ট ক্যারিয়ার শেষ করার এটাই সঠিক সময়।

বিবৃতিতে তিনি বিসিবি সভাপতির প্রতি  কৃতজ্ঞতা জানান। এছাড়া মাহমুদউল্লাহ সতীর্থ ও সাপোর্ট স্টাফদেরও ধন্যবাদ জানান।

মাহমুদউল্লাহ রিয়াদ গত জুন-জুলাইয়েই জিম্বাবুয়ে সফরে সর্বশেষ টেস্ট খেলেছিলেন। বাংলাদেশ দলের খেলোয়াড়রা ম্যাচের শেষ দিন তাকে গার্ড অব অনারও দিয়েছিল।

কিন্তু দলের মধ্যে সবাই জানলেও এতদিন আনুষ্ঠানিক ঘোষণা দেননি তিনি। মিডিয়াতেও এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ চলাকালে মাহমুদউল্লাহকে টেস্ট সিরিজে খেলার ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন, কখনো আর টেস্টে ফিরবেন না।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মাহমুদউল্লাহর হঠাৎ অবসর নিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন। তিনি আশা করেছিলেন রিয়াদ টেস্ট থেকে অবসর নিতে দেবেন না। কিন্তু  মাহমুদউল্লাহ শেষ পর্যন্ত আনুষ্ঠানিকভাবে ঘোষণাটা দিয়েই দিলেন। সাদা পোশাকের ক্রিকেট তিনি আর খেলবেন না। -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি