LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

টাইমসের ৫০ কাঙ্খিত নারীর তালিকায় সেরা রিয়া

টাইমসের ৫০ কাঙ্খিত নারীর তালিকায় সেরা রিয়া

যুক্তরাজ্যভিত্তিক দৈনিক ‘দ্য টাইমস’-এর জরিপে উঠে আসা ২০২০ সালে ভারতের প্রথম ৫০ কাঙ্খিত নারীর তালিকা প্রকাশ করা হয়েছে। অনলাইনে জনগণের ভোটের ভিত্তিতে করা এ তালিকায় প্রথম ১০ জনের প্রথমে আছেন বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন অ্যাডলিন কাস্টেলিনো। ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় চতুর্থ স্থানাধিকারী ভারতীয় এই তরুণী বলিউডেও কাজ করছেন। ২২ বছর বয়সী এই তারকাকে গত ফেব্রুয়ারি মাসে গায়ক অর্জুন কানুনগোর সঙ্গে একটি মিউজিক ভিডিওতে অংশ নিতে দেখা গেছে। গানের নাম ‘মেরে দিল বিচ’।

তালিকার তৃতীয় স্থানে রয়েছেন দিশা পাটানি। উত্তরপ্রদেশের বরেলীতে জন্ম দিশার। ২০১৫ সালে তেলুগু ছবি দিয়ে অভিনয় শুরু করেছিলেন তিনি। প্রথম হিন্দি ছবি ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

তালিকার চতুর্থ স্থান কিয়ারা আদভানীর। ২০১৪ সালের ‘ফাগলি’ তার প্রথম হিন্দি ছবি। এরপর একাধিক বড় বাজেটের ছবিতে দেখা গেছে তাকে। পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন কিয়ারা।


তালিকার পাঁচে আছেন বলিউডের আরেক আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাডুকোন। ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাডুকোনের মেয়ে দীপিকার জন্ম কোপেনহেগেন-এ। তবে বেড়ে উঠেছেন বেঙ্গালুরুতে। দীপিকা নিজেও একজন ব্যাডমিন্টন খেলোয়াড়। পেশা হিসেবে অভিনয়কে বেছে নেওয়ার জন্যই ব্যাডমিন্টন ছাড়েন তিনি। একাধিক সফল ছবি রয়েছে তার ঝুলিতে।

তালিকার ছয় ও সাত নম্বরে রয়েছেন বলিউডের দুই আলোচিত তারকা ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ।

আটে আছেন অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা। হিন্দি ছবির পাশাপাশি তেলেগু ছবিতেও অভিনয় করেন তিনি। ২০১৩ সালে তেলুগু ছবি দিয়েই তার অভিনয়ে আসা। বিভিন্ন বিজ্ঞাপন সংস্থার হয়ে মডেলিং করতেন তিনি। উত্তরপ্রদেশের কানপুরের এক মধ্যবিত্ত পরিবারে জন্ম অনুপ্রিয়ার। বাবা কাপড়ের ব্যবসায়ী। কলেজে পড়ার সময় থেকেই উপার্জন করে মা-বাবাকে সাহায্য করতে শুরু করেন এই অভিনেত্রী। অভিনয়ে হাত পাকাতে ২০০৯ সালে মুম্বাইয়ে আসেন। অনেক পরিশ্রমের পরেই জায়গা করে নেন বলি ইন্ডাস্ট্রিতে। ‘ওয়ার’, ‘পদ্মাবত’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো ছবি আছে তার ঝুলিতে।

এরপরেই রয়েছেন রুহি সিংহ। পুরো নাম রুহি দিলীপ সিংহ। তিনি একজন মডেল ও অভিনেত্রী। মূলত হিন্দি ছবি ও ধারাবাহিকের পরিচিত মুখ তিনি। ২০১৫ সালের ছবি ‘ক্যালেন্ডার গার্লস’ দিয়ে হিন্দি ছবিতে হাতেখড়ি। রাজস্থানের জয়পুরের মেয়ে রুহি গায়িকা হতে চেয়েছিলেন। অভিনয়ে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করা এই তরুণী তালিকার নবম স্থানে রয়েছেন।

আভৃতি চৌধুরী। একজন মডেল ও মিস দিভা সুপ্রান্যাশনাল। ২০২০ সালে মিস দিভা সুপ্রান্যাশনালে ভারতের প্রতিনিধিত্ব করে জয়ী হন। মধ্যপ্রদেশের জবলপুরের মেয়ে এই তালিকার দশম স্থানে রয়েছেন।

এ তালিকায় আরো রয়েছেন ভারতের জাতীয় ক্রাশ রাশ্মিকা মান্দানা, শ্রুতি হাসান, ইয়ামি গৌতম, শ্রদ্ধা কাপুর, তারা সুতারিয়া, জাহ্নবী কাপুর, কৃতি শ্যাননসহ  অনেকেই। তালিকায় নতুনভাবে যুক্ত হয়েছেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, ফাতিমা সানা শেখ, শাহনাজ গিল প্রমুখ। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি