LalmohanNews24.Com | logo

১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জেলায় মাধ্যমিকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ‘লালমোহন হা-মীম’

জেলায় মাধ্যমিকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ‘লালমোহন হা-মীম’

জাতীয় শিক্ষা সপ্তাহ-২২ এ ভোলা জেলায় মাধ্যমিক স্কুল ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ। বৃহস্পতিবার সকালে জেলা শিক্ষা অফিসের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতিস্বরুপ হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক ও লালমোহন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিনের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী।

এছাড়াও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেশণ ও জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগীতায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনের স্বীকৃতিস্বরুপ ক্রেস্ট ও সনদ পায় হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পাঁচ শিক্ষার্থী।

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেশণ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বাংলাদেশ স্টাডিজ বিষয়ে জেলায় প্রথম স্থান অর্জন করে হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মোঃ শফিকুর রহমান ফারদিন এবং গণিত ও কম্পিউটার বিষয়ে জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন করে দ্বাদশ শ্রেণির ছাত্রী আফরিন জাহান তানহা।

একইসাথে জাতীয় শিক্ষা সপ্তাহের নির্ধারিত বক্তৃতায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয় একাদশ শ্রেণির ছাত্রী তাসিন জাহান। ইংরেজি রচনা ও নির্ধারিত বক্তৃতা প্রতিযোগিতায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয় অষ্টম শ্রেণির ছাত্রী তাসনিম হোসেন তানহা ও বাংলা রচনা প্রতিযোগিতায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয় তানহা আলম মম।

জেলা শিক্ষা অফিসার মাধবচন্দ্র দাসের সভাপতিত্বে ও গবেষণা কর্মকর্তা মোঃ নুরে আলম সিদ্দিকির সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, লালমোহন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সালাম সেন্টুসহ জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান