LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জসিম জনি রচনা প্রতিযোগিতায় প্রথম হয়ে জেলা পুলিশের সম্মাননা প্রাপ্তি

জসিম জনি রচনা প্রতিযোগিতায় প্রথম হয়ে জেলা পুলিশের সম্মাননা প্রাপ্তি

ভোলার লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম জনি কমিউনিটি পুলিশিং ডে এর রচনা প্রতিযোগিতায় জেলায় প্রথম হয়ে পুলিশের সম্মাননা পুরস্কার গ্রহণ করেছে। শনিবার কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে ভোলা জেলা পুলিশের আয়োজনে আলোচনা সভায় এ সম্মাননা তুলে দেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে ভোলা পুলিশ সুপারের পক্ষ থেকে রচনা প্রতিযোগিতার আহবান করা হয়। এতে ক, খ ও গ বিভাগে ১জন করে ৩জনকে সম্মাননা জানানো হয়। ‘গ’ বিভাগে রচনা প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম স্থান অর্জন করে লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তর ও এশিয়ান টিভির লালমোহন প্রতিনিধি ও মো. জসিম জনি। এ বিভাগের রচনার বিষয়বস্তু ছিল “সামাজিক সমস্যা প্রতিরোধে কমিউনিটি পুলিশের ভূমিকা”।
শনিবার ভোলা জেলা পরিষদ মিলনায়তনে কমিউনিটি পুলিশিং ডে’র আলোচনা সভায় বিজয়ীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার। উক্ত সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আসাদুজ্জামানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক নূর মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সর্দার, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম. হাবিবুর রহমান, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. শফিকুল ইসলাম, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ প্রমূখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান