LalmohanNews24.Com | logo

৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছি: শেখ হাসিনা

জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছি: শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাষ্ট্র পরিচালনায় গেলে অনেক সময় সরকারের জনপ্রিয়তা কমে যায়। সরকার ধীরে ধীরে মানুষের কাছ থেকে হারিয়ে যায়। কিন্তু আল্লাহর রহমতে আমরা ক্ষমতায় আসার পর থেকে জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করেছি।

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় নির্বাহী সংসদের যৌথসভার সূচনা বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগকে একেবারে তৃণমূল পর্যায় থেকে ঢেলে সাজানো হবে। সাংগঠনিকভাবে দলকে আরো মজবুত করে গড়ে তোলা হবে।

শেখ হাসিনা বলেন, আগামী বছর থেকে মুজিব বর্ষবরণ উদযাপনে জাতীয় ও দলীয়ভাবে ব্যাপক কর্মসূচি নেয়া হবে। উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যরা একসঙ্গে বসেছি। পাশাপাশি আরো একটি কাজ করতে চাই। আমরা সিদ্ধান্ত নিয়েছি, উপদেষ্টা পরিষদের সদস্য, প্রেসিডিয়াম সদস্য ও কার্যকরী সংসদের সমন্বয়ে আট বিভাগে আটটি কমিটি গঠন করেছি।

আওয়ামী লীগ সভাপতি আরো বলেন, এই কমিটির দায়িত্ব থাকবে সংগঠনকে একেবারে তৃণমূল পর্যায় থেকে ঢেলে সাজানো। কোথায় কমিটি আছে না আছে, সেগুলো পর্যালোচনা করে সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে মজবুত করে গড়ে তোলার দায়িত্বে থাকবে ‘সাংগঠনিক কমিটি’র।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি