LalmohanNews24.Com | logo

২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

চিকিৎসার অভাবে ভুগছেন ভোলার আবু বেপারী!

বিজ্ঞাপন

চিকিৎসার অভাবে ভুগছেন ভোলার আবু বেপারী!

এম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ চিকিৎসার অভাবে জীবন-প্রদীপ নিভে যেতে বসেছে ভোলার আবু বেপারীর পরিবার।চিকিৎসা করাতে গিয়ে সহায় সম্বল সব কিছু হারিয়েছেন।অর্থাভাবে চিকিৎসাও এখন বন্ধ।এ জন্য সমাজের বিত্তবানদের সহায়তা চেয়েছে তার পরিবার।

আবু বেপারী(৭৫) ভোলা জেলার দৌলতখানের সৈয়দপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড এ বসবাস করেন।স্ত্রী আর তিনি দুজনে মিলেই তাদের পরিবার। দীর্ঘদিন যাবত তিনি অসুস্থতার সমস্যায় ভুগছেন।প্রায় (২৫-২৬) বছর যাবৎ গুপ্তগঞ্জ বাজার মৎস আড়ৎ মরহুম নুরইসলাম বেপারী এবং পরে একই স্থানের আড়ৎদার আঃ অজুদ তালুকদারের আড়ৎ এ কয়েল হিসাবে দায়িত্বরত ছিলেন তিনি।

হঠাৎ  অসুস্থ  হয়ে পড়লে তার পক্ষে আর কর্মস্থলে ফিরে যাওয়া সম্ভব হয়নি।দিন দিন তার শরীর এর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে।এক পর্যায়ে স্থানীয় কিছু তরুন তার চিকিৎসার জন্য গুপ্তগঞ্জ বাজার মৎস ঘাট থেকে কিছু টাকা উঠিয়ে দিলে তিনি চিকিৎসারর জন্য ডাঃ দেখালে সেখানে ডাঃ বেশ কতগুলো পরীক্ষা  দেন।

সে পরীক্ষাগুলো  করানো তার পক্ষে অসম্ভব হয়ে পড়ছে।পরীক্ষা না করাতে পেরে ডাঃ এর পরামর্শ অনুযায়ী কিছু ঔষধ খেতে থাকেন।কিন্তু তাতেও কোনো ফলাফল আসেনি।তার কাছে যা পুজি ছিল সবই একটা সময় ফুরিয়ে যায়।এখন নুন আনতে পান্তা পুড়ায় আবু বেপাররীর পরিবারে।

তার দু ছেলে রয়েছেন। তারাও দরিদ্র।তাদের সংসারও চলছে কোনোরকম।সপ্তাহ খানেক হলো এরা দুইজন শুকনা রুটি খেয়ে দিন যাপন করছে।সমাজের বিত্তবানদের কাছে এই পরিবারটির দাবী তাদের পাশে যেনো কোনো সহৃদয়বান ব্যক্তি দাড়ায়।যাতে করে  তাদের পরিবারটি স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে।

সাহায্য করার ঠিকানা বিকাশঃ (01719964571)।আপনিও সাহায্য করে মানবতার সেবায় এগিয়ে আসতে পারেন।আর আপনি নিজে না পারলে পোস্টটি শেয়ার করে অন্যকে সেবা করার সুযোগ করে দিন।আপনার সহযোগীতায় বেঁচে যাবে পুরো একটি পরিবার।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি