LalmohanNews24.Com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ ইং

চরফ্যাসনে পপুলার লাইফ ইন্সুরেন্সের মৃত্যুদাবীর চেক বিতরণ

চরফ্যাসনে পপুলার লাইফ ইন্সুরেন্সের মৃত্যুদাবীর চেক বিতরণ

চরফ্যাসন উপজেলায় পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর আয়োজনে বীমা গ্রাহকের মৃত্যুদাবীর চেক হস্তান্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে দুলারহাট সার্ভিস সেলের পপুলার লাইফ ইন্সুরেন্স কার্যালয়ে এ আলোচান সভা অনুষ্ঠিত হয়।

পপুলার লাইফ ইন্সুরেন্স বীমা প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক ও ইনচার্জ, দুলারহাট সার্ভিস সেল মোঃ মাসুদ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন নীলকমল ইউপি চেয়ারম্যান, মোঃ আলমগীর হোসেন হাওলাদার, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মোঃ আমজাদুল হক টুলু প্রকল্প ইনচার্জ ও জেলা ইনচার্জ ভোলা।

বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোঃ নজরুল ইসলাম রিপন পন্ডিত সভাপতি, দুলারহাট বাজার ব্যবাসায়ী, চর নুরুল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ বাবুল হোসেন অতিরিক্ত প্রকল্প পরিচালক ও ইনচার্জ, তজুমদ্দিন সার্ভিস সেল।

এ সময় প্রধান অতিথির হাত থেকে ৬,৬৫,০০০ হাজার টাকা মৃত্যু দাবীর চেক গ্রহন করেন দুলারহাট সার্ভিস সেলের গ্রাহক নীলকমল ৫নং ওয়ার্ডের মৃত ফাহিমা বেগমের স্বামী আঃ রহিম।

অনুষ্ঠানে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ এর বীমার মাঠ পর্যায় কর্মী ও গ্রাহকসহ এলাকার গন্যমান্য বক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি