LalmohanNews24.Com | logo

২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাসনে অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চরফ্যাসনে অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চরফ্যাসনে ঝুমুর বেগম (২০) নামের এক অন্তঃসত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নিহত ঝুমুরের বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ঝুমুর চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাজারিগঞ্জ গ্রামের মোঃ হারুনের মেয়ে ও একই এলাকার মোঃ জুয়েলের দ্বিতীয় স্ত্রী।

স্বজনরা জানান, ঝুমুর বেগম দুই বছর আগে একই এলাকার মোঃ জুয়েলের সাথে প্রেম করেন। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে প্রায় ৬ মাসের অন্তঃসত্বা হয়ে পরে ঝুমুর। ঘটনাটি জানাজানি হলে দুই মাস আগে স্থানীয়রা দুজনকে বিয়ে করিয়ে দেয়। কিন্তু বিয়ের পর থেকেই উভয়ের মধ্যে পারিবারিকভাবে অশান্তি চলছিল। যা দুই পরিবারের মধ্যেও বিরোধ দেখা দেয়। এমন হতাশা থেকেই ঝুমুর আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে অভিযোগ নিহতের স্বজনদের। বৃহস্পতিবার ঝুমুরের বাবার ঘরের সামনে বারেন্দায় গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়া অবস্থায় লাশ পাওয়া যায়।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত প্রকৃত ঘটনা বলা যাচ্ছে না। পুরো বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি