LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে সহপাঠী হত্যার বিচারের দাবীতে সড়কে সহপাঠীরা

চরফ্যাশনে সহপাঠী হত্যার বিচারের দাবীতে সড়কে সহপাঠীরা

ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচায় স্কুল ছাত্র ইয়ামিনকে পিটিয়ে হত্যার বিচারের দাবীতে সড়কে দাঁড়িয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সহপাঠীরা। বৃহস্পতিবার দুপুরে চর আইচা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ মানববন্ধন ও বিক্ষোভের মাধ্যমে ইয়ামিন হত্যাকারীর ফাঁসির দাবী জানান তারা। ইয়ামিন চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও চরমানিকা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চর আইচা গ্রামের মৌলভী বাড়ির মৃত রবিউল্যাহ মাঝির ছেলে।

নিহত ইয়ামিনের মামা মো. হাছান আলী জানান, একই এলাকার কামালের মেয়ে লাবনীর সঙ্গে ইয়ামিনের প্রেমের সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতো লাবনীর চাচাতো ভাই রাকিব। যার জন্য গত সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় লাবনীর বাবা কামাল হোসেন রাকিবকে দিয়ে ঘর থেকে ইয়ামিনকে ডেকে নেয়। এরপর বেড়িবাঁধের ওপর নিয়ে কামাল ও রাকিবসহ কয়েকজন মিলে ইয়ামিনকে জুতাপেটা ও বেধড়ক মারধর করে। এ ঘটনায় ইয়ামিন মারা গেলে তার মরদেহ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে তারা।

রাতের দিকে পাশের বাড়ির আবুল হোসেন ব্যাপারীর পুত্রবধূ ইয়ামিনের দেহ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর সে এসে খবর দিলে আমরা ঘটনাস্থলে যাই। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। সে সময় এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যুর মামলা গ্রহণ করে। তবে ঘটনার পর থেকে রাকিব, লাবনী ও তার বাবা কামালসহ ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক রয়েছে।

এব্যাপারে দক্ষিণ আইচা থানার এসআই মো. নেছার উদ্দিন বলেন, ওই সময় লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করতে গিয়ে আমাদের মনে হয়েছে ইয়ামিনের মৃত্যুটি অস্বাভাবিক। যেহেতু লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে, সেক্ষেত্রে ময়না তদন্তের প্রতিবেদন পেলেই বলা যাবে মৃত্যুর মূল কারণ। এরপর আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

লালমোহননিউজ/ -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান