LalmohanNews24.Com | logo

২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০১৯ ইং

চরফ্যাশনে জমি বিরোধের জেরে বসত বাড়িতে হামলা-ভাঙচুর

চরফ্যাশনে জমি বিরোধের জেরে বসত বাড়িতে হামলা-ভাঙচুর

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিন আইচা থানার নজরুল নগর ইউনিয়েনরে ৪নং ওয়ার্ডে জোর পুর্বক বসত বাড়ি দখল করতে গিয়ে এক মহিলাকে পিটিয়ে গুরুতর আহত করারঅভিযোগ পাওয়া গেছে । আহত রেনু বেগম (৪৫) কে চিকিৎসার জন্য চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার সকালে এ ঘটনা ঘটে।

আহত রেনু বেগমের পারিবারিক সুত্র জানান, নজরুল নগর ইউনিয়নের ডিপি খতিয়ান নং ৬৮, দাগ নং ৫৩৩,৫৩২ চর আর কলমী মৌজায় রেনু বেগমের স্বামী শ্হাজাহান ফরাজী ১০ বছর পুর্বে ২৪ শতাংশ জমি আবুল খায়েরের থেকে ক্রয় সুত্রে মালিক মালিক হয়ে বসতি স্থাপণ করেন। আবুল খায়েরের মৃত্যুর পর একই জমি অন্য একজন দাবী করলে আবুল খায়েরের কাগজ পত্র ভুয়া বানায়োট ও মিথ্যা প্রমানিত হলে শাহজাহান মৃত মো: আমির হোসেনের গং থেকে ৫০ শতাংশ জমি রেজিষ্ট্রি মুলে ক্রয় করে মালিক হন।

পুর্ব বিক্রেতা আবুল খায়েরের দলিল জাল প্রমাণিত হওয়া সত্বেও তার ছেলে মো. সাইফুল নজরুল নগর ইউনিয়নের পশু কৃত্রিম প্রজনন কর্মী সাইফুল ইসলাম একই জমি জোর পুর্বক দখল করার জন্য বসত বাড়ির ঘর ভাংচুর করে। এসময় রেনু বেগম বাধাঁ দিলে তাকে পিটিয়ে আহত করে।

সাইফুল ইসলামের সাথে আলাপ করলে তিনি জানান, রেনু বেগম তার ঘর ভাঙচুর করে বিরোধীয় জমিতে ঘর তোলার চেষ্টা করলে বাধাঁ প্রদান করি ।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি