LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে আইনজীবির বাসা থেকে চুরি যাওয়া স্বর্ণালংকারসহ লালমোহন থেকে ৩ জন গ্রেফতার

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুন ০৫, ২০২১, ১৭:৪৬

চট্টগ্রামে আইনজীবির বাসা থেকে চুরি যাওয়া স্বর্ণালংকারসহ লালমোহন থেকে ৩ জন গ্রেফতার

চট্টগ্রামে আইনজীবির বাসা থেকে স্বর্ণ চুরির ঘটনায় ভোলার লালমোহন ও চরফ্যাশন থেকে দুই জুয়েলারী মালিকসহ ৩জনকে আটক করেছে ডিবি। শুক্রবার রাতে লালমোহন গজারিয়া থেকে চুরির সাথে জড়িত মাসুদ ও চোরাই স্বর্ণক্রয়কারী জুয়েলারী মালিক সুমন এবং শশীভূষণ থানার জুয়েলারী মালিক শওকত কে আটক করা হয়। তাদের শনিবার চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, ২০২০ সালের ১৩ আগষ্ট চট্টগ্রামের কোতয়ালী থানা এলাকার এডভোকেট জাফরুল ইসলামের বাসা চুরি হয়। ওই বাসা থেকে স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল চুরি হয়। এ নিয়ে চট্টগ্রাম কোতয়ালী থানায় মামলা দায়ের হয়। মামলা নং-৫৩। ওই চুরির সাথে জড়িত চট্টগ্রামের শাজাহান ও লালমোহনের গজারিয়া এলাকার ৭নং ওয়ার্ডের মোস্তফার ছেলে মাসুদ। চুরি যাওয়া স্বর্ণালংকার ভাগ করে মাসুদ এলাকায় এনে জুুয়েলারী দোকানে বিক্রি করে।

চট্টগ্রাম কোতয়ালী থানার মামলার সূত্র ধরে ডিবির পুলিশ পরিদর্শক বিশ্বজিৎ শাজাহানকে গ্রেফতার করে। তাকে নিয়ে শুক্রবার লালমোহন আসেন ডিবির পুলিশ পরিদর্শক বিশ্বজিৎ। শাজাহানের দেওয়া তথ্য মতে শুক্রবার রাতে গজারিয়া থেকে মাসুদ ও চোরাই স্বর্ণক্রয়কারী জুয়েলারী মালিক সুমন এবং শশীভূষণ থানার জুয়েলারী মালিক শওকতকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া ৩টি কানের দুল ও ১টি আংটি উদ্ধার করা হয় বলে জানান ডিবির পুলিশ পরিদর্শক বিশ্বজিৎ ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি