LalmohanNews24.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদার রায় ঘিরে আগুন নিয়ে খেললে সমুচিত জবাব: কাদের

খালেদার রায় ঘিরে আগুন নিয়ে খেললে সমুচিত জবাব: কাদের

আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়। তাহলে তার সমুচিত জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে ‘শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ ও ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিএনপির প্রতি হুঁশিয়ারি করে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘দেখেন বিএনপি কী রকম দল এটা, কী জঘন্য দল। বিএনপির একটা সংবিধান আছে, গঠনতন্ত্র যাকে বলে, কি আছে না? আওয়ামী লীগেরও গঠনতন্ত্র আছে, সকল দলের গঠনতন্ত্র আছে। বিএনপির সংবিধানে সাত ধারা নামে একটি ধারা ছিল। কিন্তু এখন নেই। রাতের আধারে সাজার ভয়ে মামলার এক কলমের খোঁচায় নির্বাসনে চলে গেছে।’

তিনি বলেন, ৭ ধারায় কী আছে। প্রথম আছে বিএনপির কোনো পর্যায়ে কর্মকর্তা, সদস্য হওয়া যাবে না। জাতীয় সংসদের নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করা যাবে না। যদি কোনো ব্যাক্তি ১৯৭২ সালের রাষ্ট্রপতির আদেশ নম্বর ৮-এর বলে দন্ডিত হয়ে থাকে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আরো বড় ধরনের ষড়যন্ত্র করছে। বিএনপি চেয়ারপার্সন আদালতে গেলেই নৈরাজ্য সৃষ্টি করে। রায় ঘোষণাকে কেন্দ্র করে বিএনপি দেশে আবারো অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে কঠোরভাবে জবাব দেয়া হবে বলে জানান ওবায়দুল কাদের।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি