LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ক্লাস বন্ধ করে মাদ্রাসাছাত্রীদের দিয়ে সড়কে মানববন্ধন!

ক্লাস বন্ধ করে মাদ্রাসাছাত্রীদের দিয়ে সড়কে মানববন্ধন!

ভোলার লালমোহনে মাদ্রাসার ক্লাস বন্ধ করে শিক্ষার্থীদের দিয়ে শ্রমিক লীগের সভাপতির ওপর হামলার প্রতিবাদে প্রধান সড়কে দাঁড় করিয়ে মানববন্ধন করা হয়েছে।

বুধবার সকাল ১০টার পর উপজেলার পূর্ব চর ছকিনা ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে এ মানববন্ধন করানো হয়। এতে মাদ্রাসার সহ-সুপার মাওলানা নেছার উদ্দিন উপস্থিত থেকে ওই শ্রমিক লীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বক্তব্য দেন। শ্রমিক লীগ নেতা জাকির হোসেন পঞ্চায়েত ওই মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি।

জানা গেছে, গত ১ নভেম্বর রাতে লালমোহন চৌরাস্তার মোড়ে উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতের ওপর অভ্যন্তরীণ কোন্দলের ঘটনায় হামলা হয়। এতে লালমোহন বাজারে কোনো প্রভাব না পড়লেও বুধবার মাদ্রাসা চলাকালীন সময়ে পূর্ব চর ছকিনা ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের প্রধান সড়কে দাঁড় করিয়ে হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়।

এমনকি মাদ্রাসার নামে মানববন্ধনের ব্যানারও করা হয়েছে। শ্রমিক লীগ সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতের ওপর হামলার ঘটনা মাদ্রাসা সংশ্লিষ্ট না হলেও মাদ্রাসার শিক্ষার্থীদের দিয়ে মানববন্ধন করার ঘটনায় শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

এ ব্যাপারে মাদ্রাসার সহ-সুপার মাওলানা নেছার উদ্দিন বলেন, জাকির হোসেন পঞ্চায়েত মাদ্রাসার সভাপতি, তাই আমরা মানববন্ধন করেছি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের রাস্তায় দাঁড় করিয়ে মানববন্ধন করা বেআইনি। এ কাজ করে ওই মাদ্রাসা কর্তৃপক্ষ অন্যায় করেছে।

উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের দিয়ে মানববন্ধন করা যায় না। যারা এ কাজ করেছে তা ঠিক করেনি। এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা অফিসারকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলব।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি