LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ক্যান্সারের সাথে লড়ে সিংগাপুরে তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু ॥ এমপি শাওনের শোক

ক্যান্সারের সাথে লড়ে সিংগাপুরে তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু ॥ এমপি শাওনের শোক

মোঃ জসিম জনি/শরীফ অাল-আমিন ॥
ভোলার তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অহিদুল্যাহ জসিম দীর্ঘদিন ক্যান্সারের সাথে লড়ে মৃত্যুর কাছে হেরে গেলেন। রোববার রাত সাড়ে ৯টায় তিনি সিংগাপুরে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি..রাজেউন)। দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারত ও সর্বশেষ সিংগাপুর চিকিৎসাধিন ছিলেন। অহিদুল্যাহ জসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এক শোক বার্তায় এমপি শাওন বলেন, আওয়ামী লীগের রাজনীতির জন্য অহিদুল্যাহ জসিমের অনেক ত্যাগ রয়েছে। তিনি ছিলেন আওয়ামী লীগের পরিক্ষিত সৈনিক। একাধারে তজুমদ্দিনের অভিভাবকও তিনি। তার মৃত্যুতে তজুমদ্দিনবাসী আজ শোকে মর্মাহত।

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, অহিদুল্যাহ জসিম ছাত্র রাজনীতি থেকে রাজনীতিতে আবির্ভূত হন। ছাত্রলীগের সাধারন সম্পাদক ও পরে যুবলীগেরও সাধারন সম্পাদক হন। ১৯৯৬ সাল থেকে তিনি তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হন। সেই থেকে গত উপজেলা চেয়ারম্যান হওয়ার পূর্ব পর্যন্ত ওই দায়ীত্বে ছিলেন। এর আগে তিনি পরপর ৩বার তজুমদ্দিনের সোনাপুর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সফলতার সাথে দায়ীত্ব পালন করেন। মরহুমের স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।
অহিদুল্যাহ জসিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুবলীগ সভাপতি শহিদুল্লাহ কিরণ, সম্পাদক আব্দুর রহমান, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন. সম্পাদক মোঃ রাসেল, প্রেসক্লাব সভাপতি হেলাল উদ্দিন সুমন, সম্পদক এম. নুরনবী, লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, সম্পাদক মো: জসিম জনি, তজুমদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ফাতেমা বেগম সাজু, উপজেলা মৎস্য লীগের আহবায়ক এম. আলাউদ্দিন জামাল প্রমূখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি