LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কোরআনে হাফেজসহ ১২ যুগলের বিয়ে দিল ভোলা সমিতি

কোরআনে হাফেজসহ ১২ যুগলের বিয়ে দিল ভোলা সমিতি

এম.ইউ মাহিম/ এ আর রাহাত: বিয়ে একটি সামাজিক বন্ধন। সকল র্ধমের রীতি অনুযায়ী সকল নারী পুরুষ একমাত্র বিয়ের মাধ্যমে সামাজিক স্বীকৃতি লাভ করে।ভোলা সমিতির “বিবাহ সহায়তা প্রকল্পের” আওতায় এই সর্বপ্রথম জেলার কোরআনে হাফেজ যুগল সহ ১২ জন এতিম গরীব ছেলে মেয়ের বিয়ের বর্ণাঢ্য অনুষ্ঠানের  দায়িত্ব সম্পন্ন করে ব্যতিক্রমী এক মানবিক দৃষ্টান্ত স্থাপন করল ভোলা সমিতি। যা ভোলার সচেতন সূধী সমাজে ব্যাপক সাড়া ফেলেছে।
ভোলা সমিতির “বিবাহ সহায়তা প্রকল্পের” আহবায়ক এম ইউ গোলাম রসুলের উদ্যোগ ও একান্ত প্রচেষ্টায় শনিবার ২০ জুলাই সামারাই কনভেনশন সেন্টার, পান্থপথ ঢাকায় এ অনুষ্ঠান সম্পন্ন হয়। বর ও কণেদের ভোলা হতে লঞ্চের ভিআইপি কেবিনে করে ঢাকায় থ্রি স্টার হোটেলে রেখে ব্যান্ড পার্টি সহ ঘোড়ার গাড়িতে করে অনুষ্ঠানস্থলে আনা হয়। বর ও কণেদের নগদ ৩০ হাজার টাকা ডিনার সেট, কানের দুল, বিয়ের নতুন শাড়ি সহ কসমেটিকস ও নতুন পোষাক প্রদান করা হয়। বিবাহ সম্পন্ন শেষে ভিআইপি কেবিনে করে বর ও কণেদের নিজ বাড়িতে প্রেরণ করা হয়।বর্ণাঢ্য এ বিবাহ অনুষ্ঠানে সামারাই কনভেশন সেন্টারের সত্বাধিকারী হাজী মোঃ গোলাম হোসেন ৫০ হাজার টাকা,কনভেশন সেন্টার ফ্রি ও তাঁর ছোট ভাই গোলাম মহিউদ্দীন সোহাগ ১ লক্ষ টাকা প্রদান সহ অতিথিবর্গ ও ভোলা সমিতির নেতৃবৃন্দ সকলেই বিবাহ সহায়তা প্রকল্পে অনুদান প্রদান করেন।
ভোলা সমিতির সভাপতি অধ্যাপক ডঃ মকসুদ হেলালীর সভাপতিত্বে বিবাহ সহায়তা প্রকল্পের সমন্বয়কারী প্রকৌশলী এটিএম মহিউদ্দীন ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত ” বিবাহ অনুষ্ঠানে” প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নূরন্নবী চৌধুরী শাওন এমপি আরও উপস্থিত ছিলেন সমন্বয়কারী এ.বি.এম মামুন অর রশিদ,বিবাহ সহায়তা প্রকল্পের আহবায়ক এম.ইউ গোলাম রসুল বেলাল,সদস্য সচিব এস.এম মনিরুজ্জামান লিটন,ভোলা সমিতির সেক্রেটারী মোঃ সহিদুল হক মুকুল, লালমোহন ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক মোঃ হাসান সেক্রেটারী এমদাদুল ইসলাম রাফেজ সহ আমন্ত্রিত অতিথিবর্গ ও ভোলা সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
লালমোহননিউজ/ এইচ.পি
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি