LalmohanNews24.Com | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কৃষক ও কৃষির উন্নয়নের জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে -এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ১৭, ২০২১, ১৪:৩২

কৃষক ও কৃষির উন্নয়নের জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে -এমপি শাওন

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বর্তমান সরকার কৃষিখাত ও কৃষিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন। শেখ হাসিনার সরকার হলো কৃষক বান্ধব সরকার। কৃষক ও কৃষির উন্নয়নের জন্য বর্তমান সরকার বিনামূল্যে সার, বীজ ও কৃষি সরঞ্জাম বিতরন করে যাচ্ছেন। এই কারনে আমাদের দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

ভোলার লালমোহনে ২০২০-২১ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলায় ১৮শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে রাসায়নিক সার, বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণ উপলক্ষে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে এসব কথা বলেন এমপি শাওন।

তিনি লালমোহন কৃষকদের উদ্দেশ্যে বলেন, বীজ, সার ও যন্ত্রপাতি নিয়ে বসে থাকলে হবে না। লালমোহন উপজেলাকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে খাদ্যে উদ্বৃত্ত উপজেলা হিসাবে গড়ে তুলতে হবে। লালমোহন উপজেলার কোন জমি খালি রাখা যাবে না। সকল ফসলী জমি চাষাবাদ করতে হবে।

শনিবার সকালে লালমোহন উপজেলা পরিষদ চত্বরে স্বাস্থ্যবিধি মেনে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আল-নোমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাসুমা বেগম প্রমূূখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা এএফএম শাহাবুদ্দিন। উপ-সহকারী কৃষি কর্মকর্তা শাখাওয়াত হোসেন অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন।

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি