LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কাল চরফ্যাসন আসছেন রাষ্ট্রপতি

কাল চরফ্যাসন আসছেন রাষ্ট্রপতি

লালমোহননিউজ২৪ ডটকমঃ দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্বাধুনিক ও সুউচ্চ জ্যাকব টাওয়ার, কুকরি-মুকরিতে পর্যটন কেন্দ্র এবং ইকো পার্ক, অধ্যক্ষ নজরুর ইসলাম ডিগ্র কলেজ, বেগম রহিমা ইসলাম ডিগ্রী কলেজ, নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজ, রসুলপুর-এওয়াজপুর মৈত্রী সেতু শুভ উদ্বোধন ও পর্যটন দ্বীপ কুকরি-মুকরির দর্শনীয় পর্যটন স্পট পরিদর্শনের জন্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ আগামী ১৬ জানুয়ারি (মঙ্গলবার) চরফ্যাশনে আসছেন।

 

চরফ্যাশন পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ স্বাক্ষরিত সফর সূচিতে জানা গেছে, মঙ্গলবার বেলা ১২ .৩৫ মিনিটে হেলিকপ্টারযোগে চরফ্যাশন এসে দুপুর ২টা পর্যন্ত মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্বাধুনিক ও সুউচ্চ জ্যাকব টাওয়ার, অধ্যক্ষ নজরুর ইসলাম ডিগ্র কলেজ, বেগম রহিমা ইসলাম ডিগ্রী কলেজ, নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজ, রসুলপুর-এওয়াজপুর মৈত্রী সেতু শুভ উদ্বোধন ও চরফ্যাশন সরকারি টি.বি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির ভাষণ প্রদান করবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন, শিল্প মন্ত্রী আমির হোসেন আমু এমপি, বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখবেন, আফজাল হোসেন এমপি কিশোরগঞ্জ-৫, নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ভোলা-৩, আলী আজম মুকুল এমপি ভোলা-২।

বিকাল সাড়ে তিনটায় চরফ্যাশন থেকে হেলিকপ্টার যোগে পর্যটন দ্বীপ চর কুকরি-মুকরি গিয়ে বন বিভাগের রেষ্ট হাউসে রাত্রিযাপন করবেন এবং রাতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। পরের দিন ১৭ জানুয়ারি সকাল ১০ টায় কুকরি-মুকরিতে পর্যটন কেন্দ্র এবং ইকো পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

সকাল ১১ টায় কুকরি-মুকরি থেকে হেলিকপ্টারযোগে ভোলা জেলার উদ্দেশ্যে রওয়ানা হবেন। বেলা ১১ .৩০ মিনিটে ভোলা পৌঁছে বাংলা বাজারে নির্মিত স্বাধীনতা যাদু ঘরের শুভ উদ্বোধন ও ১২ ঘটিকায় ফাতেমা খানম ডিগ্রী কলেজে সুধী সমাবেশে যোগদান করবেন। এরপর হেলিকপ্টারযোগে বঙ্গবভনের উদ্দেশ্যে ভোলা ত্যাগ করবেন।

মহামান্য রাষ্ট্রপতির চরফ্যাশন ও ভোলা পরিদর্শনকে ঘিরে গোটা ভোলায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি