LalmohanNews24.Com | logo

৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কলেজ ছাত্রীকে নিয়ে আপন খালু উধাও!

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০৫, ২০১৮, ১৩:৫৮

কলেজ ছাত্রীকে নিয়ে আপন খালু উধাও!

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ প্রেম কোন ধর্ম মানে না। প্রেম মানে না জাত, কুল, ধনী, দরিদ্র। প্রেমের নেই কোন স্থান, কাল ও পাত্র। প্রেম এমনই এক বিমুর্ত স্বর্গীয় অনুভুতি যা পার্থিব জগতের সব কিছুকেই ছাপিয়ে যায়।

প্রেমের স্বর্গীয় আহবানে সাড়া দিতে গিয়ে লাইলীকে এক নজর দেখতে তাঁর বাড়ীতে অন্ধ ভিখারির বেশ ধরে গিয়ে দেখা করতেন প্রেমিক মজনু। হেলেনের প্রেমের দুর্বার আকর্ষণে নিজেকে স‍ঁপে দিতে গিয়ে পুরো ট্রয় নগরীকেই পুড়ে খাক হতে দেখেছিলেন রাজকুমার প্যারিস। আর মুঘল সম্রাজ্যের রাজপুত্র হয়েও রাজ্যের নর্তকী আনারকলীর প্রেমে হাবুডুবু খেয়েছিলেন সম্রাট আকবর পুত্র সেলিম।

‘প্রেম এভাবেই যুগে যুগে কালে কালে বিচরণ করেছে মানুষের অবচেতন মনে’ আর এই কথা সবারই জানা কিন্তু তাই বলে আপন খালু? হ্যা এবার প্রেমের টানে ঘর বাঁধার স্বপ্ন দেখে কলেজ ছাত্রীকে নিয়ে পালিয়েছিলেন আপন খালু লেলিন তালুকদার। মামলার চার মাস পর রাজধানীর উত্তরার একটি ভাড়া বাসা থেকে কলেজ ছাত্রীকে উদ্ধার করে থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের বেলকুচি পৌর সভার এলাকার ক্ষিদ্রমাটিয়া গ্রামে। মালায়েশিয়া প্রবাসী জেলহক আলীর মেয়ে জলি খাতুন (১৭)। সে বেলকুচি বহুমুখী মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

আপন খালু লেলিন তালুকদার (২৭) সিরাজগঞ্জ সদর থানার পিপুলবাড়িয়া বেজগাতী গ্রামের বদিউজ্জামানের ছেলে। গত বুধবার রাতে ঢাকার উত্তরা জসিম উদ্দিন রোড এলাকা থেকে ছাত্রীটিকে উদ্ধার করে বেলকুচি থানা পুলিশ।

এ ঘটনায় কলেজ ছাত্রীর মামা সোহাগ বাবু গত ৪ মার্চ ২০১৮ ইং তারিখে বাদী হয়ে সিরাজগঞ্জ আদালতে অপহরণ মামলা করেন। মামলায় উল্লেখ করেন গত ডিসেম্বর মাসের ১৫ তারিখে প্রাইভেট পড়তে বাড়ি থেকে কলেজের দিকে যায়। এমন সময় লেলিনসহ তার লোকজন কলেজ মোড় থেকে অপহরণ করে নিয়ে যায়।

বেলকুচি থানা উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল হক জানান, মেয়ের মামা সোহাগ বাবু গত মাসের ৪ তারিখে আদালতে অপহরণ মামলা করেন। মামলার সূত্র ধরে বুধবার রাতে ঢাকার উত্তরা জসিম উদ্দিন রোড এলাকা থেকে থেকে ছাত্রীটিকে উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার (৫ এপ্রিল) মেডিকাল চেক করানোর জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি