LalmohanNews24.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

কন্যা সন্তান জন্ম নেয়ায় গলা টিপে হত্যা করলো বাবা!

কন্যা সন্তান জন্ম নেয়ায় গলা টিপে হত্যা করলো বাবা!

সিরাজগঞ্জের বেলকুচিতে নয় মাসের মেয়েকে হত্যার পর তার লাশ ডোবায় ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। দ্বিতীয় দফায় কন্যা সন্তান জন্ম হওয়ায় ক্ষোভে ওই ব্যক্তি এ ঘটনা ঘটিয়েছেন বলে পুলিশ জানিয়েছে। শুক্রবার দুপুরে বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতিতে এই ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম সুমাইয়া খাতুন। অভিযুক্ত বাবার নাম বদিউজ্জামান।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সাত বছর আগে তাঁত শ্রমিক বদিউজ্জামানের সঙ্গে পাবনার চাটমোহরের মির্জাপুর গ্রামের সিকেন্দার আলীর মেয়ে সুন্দরী খাতুনের বিয়ে হয়। কয়েক বছর আগে তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। এ নিয়ে তাদের সংসারে অসন্তোষ চলছিল। এরপর একটি ছেলে সন্তানের আশা করলেও নয় মাস আগে তাদের সংসারে সুমাইয়া নামে আরেকটি কন্যা সন্তানের জন্ম হয়। এ কারণে প্রায়ই স্ত্রীকে মারধর এবং শিশু সন্তানকে হত্যা করার কথা বলত বদিউজ্জামান।

ওসি জানান, এ অবস্থায় শুক্রবার দুপুরের দিকে শিশু সন্তান সুমাইয়াকে ‘শ্বাসরোধে’ হত্যার পর বাড়ির পাশের ডোবায় ফেলে দেয় সে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটির লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে বদিউজ্জামান পলাতক রয়েছে। পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এ বিষয়ে মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি