LalmohanNews24.Com | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ওমর সানীকে ‘মাতাল’ বললেন জায়েদ খান

ওমর সানীকে ‘মাতাল’ বললেন জায়েদ খান

 

চিত্রনায়ক ওমর সানী ও জায়েদ খানচিত্রনায়ক ওমর সানী ও জায়েদ খানের ‘চড়কাণ্ড’ নিয়ে উত্তাল ঢালিউড। গত শুক্রবার ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানকে থাপ্পড় মেরেছেন ওমর সানী, জায়েদ খানও পিস্তল বের করে তাঁকে গুলি করার হুমকি দিয়েছেন— এমন খবর দিনজুড়ে আছে আলোচনার কেন্দ্রে। তবে বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন জায়েদ খান।

পুরো ঘটনায় ষড়যন্ত্রের আভাস পাচ্ছেন এই অভিনেতা। জায়েদ খান বলেন, ‘ওইদিন তিনি (ওমর সানী) অনুষ্ঠানে এসে দুই তিন মিনিট থেকে চলে গিয়েছিলেন। এ ধরনের কোনো ঘটনাই সেদিন ঘটেনি। উনি এটা ইচ্ছাকৃতভাবে বানিয়েছেন। দুই-তিন আগে নিপুণকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। আজকে একটা মামলার তারিখ ছিল। অন্যদিকে মনোযোগ ঘোরানোর জন্য এই কাজটা করা হয়েছে।
শুক্রবারের ওই অনুষ্ঠানে ওমর সানী মাতাল অবস্থায় এসেছিলেন বলে অভিযোগ জায়েদ খানের। তিনি বলেন, ‘বসুন্ধরা কনভেনশন সেন্টারে আর্মস নিয়ে ঢোকার তো কোনো সুযোগ নাই। আর বিয়েবাড়িতে কেন আর্মস নিয়ে যাব, আমি কী মাতাল! আমি তো জীবনে ড্রিঙ্ক করি না। মাতাল ছিলেন উনি (ওমর সানী)। বিয়ের অনুষ্ঠানে তিনি মাতাল অবস্থায় এসেছিলেন।’
জায়েদ খান বলেন, ‘অনুষ্ঠানের দিন ডিপজল ভাই ছিলেন, রোজিনা আপা, অঞ্জনা আপা সবাই ছিলেন। আমি সন্ধ্যা থেকে গেস্ট রিসিভ করেছি। দুই দিন পর এ ধরনের একটি গুজব ছড়ানো পুরোপুরি ইনটেনশনাল।
/এম রহমান/

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান