LalmohanNews24.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

এমপি শাওনের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন

এমপি শাওনের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন

শেখ রাসেল এর ৫৭তম জন্মদিন উপলক্ষে ভোলার লালমোহনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার লালমোহন পৌরসভার ১১ নং ওয়ার্ডে এ চক্ষু চিকিৎসার উদ্বোধন করেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। বিনামূল্য চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমে সহায়তা করেন ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফরিদ উদ্দিন ও বরিশালের ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সুটিটিউট। মঙ্গলবার সকাল ১০টায় ওয়ার্ডের স্কুল মাঠে এ চক্ষু চিকিৎসার আয়োজন করা হয়।

চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, মাত্র ১০ বছর বয়সেই বাবা শেখ মুজিবের সাথে স্বপরিবারে ঘাতকদের হাতে নির্মমভাবে প্রাণ দিতে হয়েছিল শেখ রাসেলকে। দুরন্তপ্রাণ এই শিশু তার পিতার রাজনৈতিক জীবনকে দেখতে শুরু করেছিল মাত্র। বাবার বুকের গভীরে মুখ রেখে সাহস আর বীরত্বের উষ্ণতা নেবার যখনই ছিল শ্রেষ্ঠ সময়, ঠিক তখনই নরঘাতকদের দল তাকে নির্মমভাবে হত্যা করে। শেখ রাসেল স্বাধীনতার মহান স্থপতি শেখ মুজিবের ছেলে, এটাই হয়তো ছিল তার একমাত্র এবং সবচেয়ে বড় অপরাধ। বাংলাদেশের শিশু-কিশোর, তরুণদের কাছে আজ ভালবাসার নাম শেখ রাসেল। তাকে স্মরণ রাখতে লালমোহনে অসহায়দের জন্য এ চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে।

কাউন্সিলর মোঃ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সুটিটিউটের ডাঃ শামীম আহমেদ, প্রভাষক মোঃ জাকির হোসেন, নুরুল হক মাষ্টার প্রমূখ।

 

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি