LalmohanNews24.Com | logo

১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

এক নারীকে সামলাতে বেসামাল চার পুরুষ

এক নারীকে সামলাতে বেসামাল চার পুরুষ

লক্ষ্মীপুরের রায়পুরে কেরোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পাওয়া শাহিনুর বেগম রেখা নামে এক প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে লড়ছেন চার পুরুষ প্রার্থী।

প্রতিদ্বন্দ্বী চার চেয়ারম্যান প্রার্থী হলেন- আওয়ামী লীগের বিদ্রোহী বহিষ্কৃত নেতা বাবুল পাটোয়ারী, জামায়াত নেতা স্বতন্ত্র প্রার্থী মো. ইউনুস, ইসলামী আন্দোলনের মো. জাহাঙ্গীর ও স্বতন্ত্র প্রার্থী মো. কহিন।

জানা যায়, শাহিনুর বেগম পুরুষ প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে নির্বাচনী মাঠে প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। সমাজের পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নেওয়া ও প্রকৃত সেবা দেওয়ার আশ্বাস দিচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী শাহিনুর বেগম বলেন, নারী প্রার্থী হওয়ায় সব নারীরা আমার পক্ষে কাজ করছেন। পুরুষ ভোটারদেরও ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি, আমি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করব। প্রতিদিন গণসংযোগসহ নয়টি ওয়ার্ডেই কর্মী সমাবেশ করছি। উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ মেম্বার প্রার্থীরাও আমাকে সর্বাত্মক সহযোগিতা করছেন।

রায়পুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হারুন মোল্লা বলেন, এ উপজেলায় ইউপি নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। কেরোয়া ইউনিয়নে ভোটার সংখ্যা ২৫ হাজার ৮৪২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৬৩৪ জন এবং নারী ভোটার ১৩ হাজার ২৩৮ জন। এ ইউনিয়নে ১২টি কেন্দ্র ও ৫৬টি কক্ষ করা হয়েছে। -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি