LalmohanNews24.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

এই কোপ আমাদেরও অপেক্ষায়: ব্যারিস্টার সুমন

এই কোপ আমাদেরও অপেক্ষায়: ব্যারিস্টার সুমন

বরগুনায় রাস্তায় ফেলে প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে রিফাত শরীফ নামে এক যুবককে। এ সময় রিফাতের স্ত্রী ছাড়া কেউ তাকে বাঁচাতে এগিয়ে আসেনি। এ হত্যাকাণ্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেটি দেখে নাড়া দিয়েছে বিবেক। সব শ্রেণিপেশার মানুষ নৃশংস এ হত্যাকাণ্ডের নিন্দা জানাচ্ছেন।

রিফাত হত্যার বিচারের দাবিতে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন সুপ্রিমকোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সাইয়েদুল হক সুমন। তিনি সবাইকে রিফাতের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। ব্যারিস্টার সুমন মনে করেন, রিফাতের ওপর যে দায়ের কোপ সন্ত্রাসীরা বসিয়েছেন, সেই কোপ সবার জন্য অপেক্ষা করছে।

বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে সুমন লেখেন- ‘এই দায়ের কোপ শুধু রিফাত নয়, আমাদের সবার জন্য অপেক্ষা করছে। যদি এখনই এর প্রতিবাদ ও প্রতিরোধ না করি, তবে অনেক দেরি হয়ে যাবে। আমি আছি, থাকব। আপনারাও থাকুন।’

ব্যারিস্টার সুমন ফেনীর সোনাগাজীতে পরীক্ষাকেন্দ্রে আগুন দিয়ে নুসরাত জাহান রাফি হত্যা মামলায়ও আইনি সহায়তা দিচ্ছেন। এর আগে জনস্বার্থে বেশ কয়েকটি মামলা পরিচালনা করে আলোচনায় আসেন তরুণ এ আইনজীবী।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি