LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

উন্নয়ন সচল রাখতে জনগন আবারও আওয়ামীলীগকে ভোট দিবে- জ্যাকব

উন্নয়ন সচল রাখতে জনগন আবারও আওয়ামীলীগকে ভোট দিবে- জ্যাকব

নিজস্ব প্রতিবেদক।। পরিবেশ ও বন উপমন্ত্রি আব্দুল্লাহ আল-ইসলাম জ্যাকব এমপি বলেছেন, দেশ ব্যাপি উন্নয়ন সচল রাখতে জনগন আবারও আওয়ামীলীগকে ভোট দিবে। আজকে বাংলাদেশে উন্নয়নের ধারা এগিয়ে চলছে।
উন্নত বাংলাদেশ গড়তে মধ্যম আয়ের দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের দুই মেয়াদে সারাদেশে কি কি উন্নয়ন হয়েছে তা জনগন মূল্যায়ন করবে। শেখ হাসিনার আমলেই মানুষের মৌলিক অধিকার আইনের শাসন ও মানবাধিকার নিশ্চিত হয়েছে।
উপমন্ত্রি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা বিশ্ব শান্তি ও মানবতার বাতিঘর। বিশ্ব শান্তির অগ্রদূত, যিনি অসহায়দের আশ্রয় দিয়ে লাইট হাাউজ অব ওয়ার্ল্ড হিউমেনিটি।
তিনি বলেন, রাজনীতিকের সীমানা ছাড়িয়ে জাতিসংঘে রোহিঙ্গা ইস্যুতে অতিসম্প্রতি প্রধানমন্ত্রি শেখ হাসিনার ৫ দফা প্রস্তাব আন্তর্জাতিক পরিমন্ডলে প্রসংশিত হয়েছে। যার ফলে চীন, রাশিয়া ও ভারত এই প্রস্তাব সমর্থন দিয়ে রোহিঙ্গা শরনার্থিদের ফেরত নেওয়ার চুক্তিসহ প্রক্রিয়া শুরু হয়েছে।
বৃহস্পতিবার ভোলার চরফ্যাসনে নবগঠিত দুলারহাট থানার উদ্ভোধন ও গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রি জ্যাকব এসব কথা বলেন।
দুলারহাট এলাকায় উন্নয়নের প্রতিক নৌকা সম্বলিত তোরনে সাজ সাজ রব পড়ে। বৃহস্পতিবার দিন ব্যাপি প্রিয় জননেতা জ্যাকব ও তার সহ ধর্মিনি নিলিমা নিগার সুলতানাকে বরন করতে কর্মি, সমর্থক ও সাধারণ জনগন ব্যানার ফেস্টুন নিয়ে এলাকায় মুখরিত করে।
এসময় উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপিসহ উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি