LalmohanNews24.Com | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

উখিয়ায় কোস্ট ট্রাস্টের বাস্তবায়নে মাল্টি পারপাস সেন্টারের উদ্বোধন

উখিয়ায় কোস্ট ট্রাস্টের বাস্তবায়নে মাল্টি পারপাস সেন্টারের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: কক্সবাজারের উখিয়া উপজেলায় কোস্ট ট্রাস্টের বাস্তবায়নে মাল্টি পারপাস সেন্টারের উদ্বোধন করা হয়েছে। ইকো, ইউনিসেফের অর্থায়নে এবং উপজেলার রত্না পালং এবং জালিয়া পালং ইউনিয়নে ১৫-১৮ বছর বয়সী ৩৬০ জন কিশোর-কিশোরীকে নিয়ে এ মাল্টি পারপাস সেন্টারের উদ্বোধন করা হয়।

ইউনিসেফের প্রোগ্রাম অফিসার জান্নাতুল ফেরদৌস রুমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেন্টার ২টির উদ্বোধনন করেন।
প্রকল্প ব্যবস্থাপক তাইজুল ইসলাম এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ইউনিসেফের ডকুমেন্টারি অফিসার মিস্টার এ্যালেক্স এবং মিস্টার আডরিন, রত্না পালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্বাস উদ্দিন, রুহুল্লার ডেবা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জ্যোতি বড়ুয়া, সাবেক ইউপি সদস্য সিরাজুল হক, শাহআলম মাস্টার, কোস্ট ট্রাস্টের প্রোগ্রাম অফিসার তানজিয়া আক্তার, ফারজানা জয়নব বিথি, বিভব দেওয়ান, তানজিন রনি, টেকনিক্যাল অফিসার আরিফউজ্জামান, ফিল্ড মনিটরিং অফিসার জুয়েল।

এসিস্ট্যান্ট সুপারভাইজার আরিয়ান সাহেবের সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাল্টি পারপাস সেন্টার হলো এমন একটি শিক্ষা কেন্দ্র, যেখানে কিশোর-কিশোরীদের বহুমুখী শিক্ষা নিশ্চিত করা হবে। কম্পিউটার ও ট্রেইলারিং প্রশিক্ষণের পাশাপাশি জীবন দক্ষতা উন্নয়নে সেশন পরিচালিত হবে। এ প্রশিক্ষণ গ্রহণের পর সকলে আয়বর্ধনমূলক কাজের সাথে সম্পৃক্ত হতে পারবে। এতে তাদের পরিবারগুলোর দারিদ্র্যতা হ্রাস পাবে এবং স্বচ্ছলতার মুখ দেখবে।

সম্পাদনায়: হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি