LalmohanNews24.Com | logo

২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আপনাকে কে ভালোবাসে, মুখে না বললেও বুঝবেন কিভাবে?

বিজ্ঞাপন

আপনাকে কে ভালোবাসে, মুখে না বললেও বুঝবেন কিভাবে?

একসঙ্গেই পথচলা কিংবা কলেজ-ইউনিভার্সিটির বন্ধু-বান্ধবী বা সহকর্মী। বিপরীত মানুষটির প্রতি ভালোলাগা, ভালোবাসা জন্মানো স্বাভাবিক। এতে দোষের কিছু নেই। অনেক সময় তো দুজনই দুজনার প্রেমে পড়ে যায়। এক্ষেত্রে ভালোবাসার কথা জানতে পারার পর সহকর্মী বা বন্ধুর সঙ্গে পুরনো সম্পর্ক নষ্ট হবে ভেবে কেউ কাউকে বলে না ‘আমিও তোমার প্রেম সাগরে ডুবতে চাই’।

সমস্যা নেই, একটু সতর্ক ও নজর রাখলে আপনিই বুঝতে পারবেন কাছের মানুষটি আপনার প্রেমে পড়েছে কিনা, আপনাকে ভালোবাসে কিনা। এবার তাহলে কয়েকটি উপায় তুলে ধরা হলো যা দেখে বা উপলব্ধি করে সহজেই বুঝতে পারবেন বিপরীত মানুষটি আপনার প্রেমে পড়েছে, আপনাকে ভালোবাসে।

চোখে চোখ : বিপরীত মানুষটি কি সবসময় চোখের দিকে তাকিয়ে কথা বলছে? এমনটা কিন্তু সবার ক্ষেত্রে হয় না কখনো। সে আপনার চোখে চোখ রাখছে মানে আপনাকে কিছু বলতে চাইছে সে। সে আপনার চোখের মধ্যে নিজেকে খুঁজতে চায়।

অকারণে কথা বলা : গল্প ছাড়া অপ্রয়োজনেও বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে পরামর্শ নিতে চায়। ব্যক্তিগত ছোট ছোট বিভিন্ন বিষয়ে আপনার সঙ্গে কথা বলতে চায়। এমনটা হলে বুঝে নিবেন বিপরীত মানুষটি আপনাকে ভালোবাসে। সে আপনাকে তার পাশে চাইছে।

কখনো আলাদা : সবসময় সবার সঙ্গে ভালো লাগে না তার। কখনো কখনো শুধু আপনার সঙ্গে আড্ডা বা সময় কাটাতে মন চায় তার। ব্যক্তিগত কথা থেকে শুরু করে পারিবারিক বিভিন্ন বিষয়েও কথা বলতে চায়। তাহলে তো নিশ্চিত সে আপনাকে নিয়ে সারা জীবন কাটাতে ইচ্ছুক।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি