LalmohanNews24.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

আনোয়ারের বাঁচার আকুতি

আনোয়ারের বাঁচার আকুতি

ভোলার লালমোহনের লর্ডহাডিঞ্জ ইউনিয়নের চর প্যায়ারীমোহন গ্রামের বাসিন্দা অসহায় দিনমজুর বৃদ্ধ মো: নুরুজ্জামানের কনিষ্ঠ সন্তান ভোলা সরকারী কলেজের স্নাতক প্রথম বর্ষের মেধাবী ছাত্র মো.আনোয়ার গত ১লা এপ্রিল (বৃহস্পতিবার) এক মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে দুই হাত ও বাম পা সম্পূর্ণ ভেঙ্গে যায় । এখন তিনি রাজধানীর ঢাকার শ্যামলী ডিএসকে হাসপাতাল (দু:স্থ স্বাস্থ্য কেন্দ্র) ২য় তলার ১নং বেডে চিকিৎসাধীন রয়েছেন । ওই হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন তার দু হাত ও পা দ্রুত অপারেশন করতে হবে এতে তার ব্যায় হবে প্রায় ৫ লক্ষ টাকা । দারিদ্র পিতার পক্ষে তার চিকিৎসার খরচ যোগানো স¤ভব নয়।

গুরুতর আহত মেধাবী ছাত্র আনোয়ারের বড় ভাই মো: আলআমিন বলেন , আমাদের বসত ভিটা ব্যতীত কোন জায়গা জমিন নেই,পরিবারের ভরনপোষন করা ও ছোট ভাইয়ের চিকিৎসার খরচ জোগানো আমার বৃদ্ধ বাবা বা আমার পক্ষে সম্ভব নয় । জানাযায়, আগত মেধাবী ছাত্র আনোয়ার পড়ালেখার পাশাপাশি ভোলা জেলা ক্রীড়া সংস্থার আওতাধীন জেলা ফুট বল টিমের একজন নিয়মিত নামকরা খেলোয়ার ।

তিনি জেলা উপজেলায় খেলোয়ার হিসেবে সুনামের সহিত পুরস্কারও পেয়েছেন । তার চিকিৎসার খরচের জন্য দেশের হৃদয়বানও ভিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছেন আহত মো: আনোয়ারের পরিবার । যোগাযোগ ও সহযোগিতার নাম্বার, বিকাশ- ০১৭০৮৬৬৪৪২৯,রকেট- ০১৭৮৩৩৪৯৮০০।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি