LalmohanNews24.Com | logo

২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আঞ্জুয়ারার কোলজুড়ে এলো একসঙ্গে চার সন্তান

আঞ্জুয়ারার কোলজুড়ে এলো একসঙ্গে চার সন্তান

জামালপুর শহরের দেওয়ানপাড়া বেসরকারি হাসপাতাল এ্যাপোলোতে আঞ্জুয়ারা বেগম নামে এক প্রসূতি ফুটফুটে চার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। রাত সাড়ে ৭টার দিকে সিজারের মাধ্যমে তাদের জন্ম হয়।

চিকিৎসক ডা. খায়রুল বাশার পলাশ জানান, চার শিশুর জন্ম হওয়ায় তিনি খুবই খুশি। শিশুদের মা সুস্থ আছেন। বিকেল ৫টা থেকে শুরু হয় অপারেশন। প্রায় ঘণ্টাখানেক সময় ধরে তার অপারেশন করা হয়।

জন্ম নেয়া চার নবজাতকের সবাই মেয়ে। আঞ্জুয়ারা বেগম জামালপুরের সরিষাবাড়ি উপজেলার চর-সরিষাবাড়ি এলাকার বাসিন্দা মো. বাবুর স্ত্রী। এদিকে এক সঙ্গে চার কন্যা সন্তান জন্ম নেয়ার খবর চারদিকে ছড়িয়ে পড়লে অনেকেই দেখতে হাসপাতালে ভিড় জমান।

আঞ্জুয়ারা বেগমের স্বামী কাঠমিস্ত্রি বাবু জানান, দুইদিন আগে তার স্ত্রীকে ওই হাসপাতালে ভর্তি করেন। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত ডাক্তাররা নিশ্চিত হন তার স্ত্রীর গর্ভে চারটি সন্তান রয়েছে। হঠাৎ করে সন্ধ্যার দিকে ঘটনা ফাঁস হয়ে গেলে চারদিকে হৈ চৈ পড়ে যায়।

এদিকে সন্তান প্রসবের পরপরই তাদেরকে জামালপুর জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। মা ও শিশু সবাই সুস্থ রয়েছেন। আট বছর আগে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে আঞ্জুয়ারা প্রথমবারের মতো সন্তান জন্ম দিলেন।

-এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি