LalmohanNews24.Com | logo

১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আগামীকাল লালমোহনে এসএসসি পরিক্ষার টেবিলে বসছে ৪১৮১ জন পরিক্ষার্থী

বিজ্ঞাপন

আগামীকাল লালমোহনে এসএসসি পরিক্ষার টেবিলে বসছে ৪১৮১ জন পরিক্ষার্থী

এম, আর পারভেজ ও হাসান পিন্টু ।। সারাদেশের ন্যায় ভোলার লালমোহনেও আগামীকাল ১ লা ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে
সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এস এস সি) ও মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে দাখিল মাদ্রাসা সার্টিফিকেট পরীক্ষা এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে এস এস সি ভোকেশনাল পরীক্ষা। এবছর লালমোহনে মাধ্যমিক পরিক্ষায় মোট ৪ টি ও ১টি ভ্যেনু  কেন্দ্রে অনুষ্ঠিত হবে এসএসসি পরিক্ষা।

মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এবছর মাধ্যমিক থেকে পরিক্ষায় অংশগ্রহণ করবে ২৮৬৫ জন, দাখিলে অংশগ্রহণ করবে
১১৬৫ জন এবং কারিগরি ভোকেশনাল পরীক্ষায় মোট ১৫১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। এরমধ্যে লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্রটিতে ৭১০ জন, বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৯৪১ জন ,গজারিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৪৬৪ জন, ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৩৯৫ জন, এবং রমাগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় (ভ্যেনু) কেন্দ্রে ৩৫৫ জন পরিক্ষার্থী অংশগ্রহণ করবে।

অপরদিকে দাখিল পরীক্ষায় লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ৭৬৫ জন, গজারিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৪০০ জন পরিক্ষার্থী পরিক্ষা দিবেন।

জানা যায়,আগামী কাল স্কুল পর্যায়ের পরিক্ষার্থীদের বাংলা প্রথম পত্র এবং মাদ্রাসা পর্যায়ে কোরআন বিষয়ের মধ্য দিয়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরিক্ষার সার্বিক নিরাপত্তার বিষয় নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, এ বছর সুন্দর ও সুশৃঙ্খল নকল মুক্তভাবে পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিটা কেন্দ্রে দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা পরীক্ষা শুরু থেকে শেষ পর্যন্ত দায়িত্ব পালন করবেন। আমরা প্রতিটি পরীক্ষা কেন্দ্রে পরিদর্শনপূর্বক নজরদারি রাখব।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি