LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আগামি দিন চরফ্যাসনে আসছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম

আগামি দিন চরফ্যাসনে আসছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম

বিশেষ প্রতিবেদক: ভোলার চরফ্যাসনে ৮ মে মঙ্গলবার এক দিনের সরকারি সফরে আসছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি। এসময় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী প্রধান অতিথি হিসেবে ২৫ কোটি টাকা ব্যয়ে ৫০ থেকে ১শ শয্যা বিশিষ্ট চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) কর্তৃক বাস্তবায়নাধীন এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম প্রধান অতিথি এবং পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আনুষ্ঠানিকতা শেষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এসময় পরিবেশ ও বন উপমন্ত্রী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

স্বাস্থ্য মন্ত্রীর একান্ত সচিব খাজা আব্দুল হান্নান স্বাক্ষরিত এক সফর সূচি সুত্রে জানাযায়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি একদিনের সরকরি সফরে ৮ মে মঙ্গলবার বেলা ১১ টায় একটি হেলিকপ্টারে যোগে ভোলার চরফ্যাসনের উদেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করবেন। দুপুর ১২টায় চরফ্যাসনে অবতরণ করবেন এবং দুপুর সোয়া ১২টায় চরফ্যাসনে ২৫ কোটি টাকা ব্যয়ে ৫০ থেকে ১’শ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

দুপুর ১টায় মধ্যাহ্ন ভোজ ও বিশ্রাম শেষে দুপুর ২টায় ১’শ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। দুপুর সোয়া ২টায় দক্ষিণ পূর্ব এশিয়ার সু-উচ্চ জ্যাকব টাওয়ার ও বিনোধন পার্ক পরিদর্শন করবেন। দুপুর পোনে ৩টায় চরফ্যাসন-মনপুরার সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম এর কবর জিয়ারত করবেন। বিকাল ৩টায় ঢাকার উদ্দেশ্যে চরফ্যাসন ত্যাগ করবেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি