LalmohanNews24.Com | logo

১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে উধাও স্কুলশিক্ষিকা

অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে উধাও স্কুলশিক্ষিকা

গত এক বছর ধরে চলছিলো অষ্টম শ্রেণির ছাত্র এবং এক শিক্ষিকার প্রেম। এমনকি লুকায়িতোও ছিলো না তাদের সম্পর্কের কথা। যে কারণে শিক্ষাঙ্গনে অসম বয়সী এই প্রেমে অস্বস্তিতে পড়েছিলো স্কুল কর্তৃপক্ষ।

২৬ বছর বয়সী অনিতা নামের সেই শিক্ষিকাকে ডেকে হুঁশিয়ারিও দেয়া হয়েছিলো। কিন্তু কোনো নিষেধাজ্ঞাই থামাতে পারেনি সেই প্রেমকে। পরিবার এবং স্কুল কর্তৃপক্ষের বাধা পেয়ে তাই ১৪ বছরের অষ্টম শ্রেণি পড়ুয়া ‘প্রেমিক’কে সঙ্গে নিয়ে পালিয়েছেন শিক্ষিকা অনিতা।

ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের গান্ধীনগরে। এ ঘটনায় ওই স্কুলশিক্ষিকার বিরুদ্ধে গান্ধীনগর থানায় এফআইআর দায়ের করেছেন নিখোঁজ ছাত্রের বাবা।

এফআইআরে জানিয়েছেন, তার ১৪ বছরের ছেলেকে ফুঁসলিয়ে নিয়ে গেছে ওই শিক্ষিকা। গত শুক্রবার বিকেল ৪টা থেকে খোঁজ মিলছে না তার ছেলের।

এ বিষয়ে পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, বছর খানেক ধরেই নিখোঁজ ওই ছাত্রের সঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ ছিলেন অভিযুক্ত শিক্ষিকা। এ কারণে সম্প্রতি স্কুল কর্তৃপক্ষও তাদের ভর্ৎসনা করে।

ছেলেটির বাবার অভিযোগ, ‘এই সম্পর্ক যেহেতু মেনে নেয়া হয়নি, তাই তারা বাড়ি ছেড়ে পালিয়েছে’।

কিশোর ছাত্রকে নিয়ে শিক্ষিকার পালানোর ঘটনা বিরল হওয়ায় অবাক স্কুলের শিক্ষক মহল থেকে ছাত্রছাত্রী ও পরিজনরাও। অভিযুক্ত শিক্ষিকা কলোল শহরের দরবারি চাওয়ালের বাসিন্দা।

কিশোরের বাবার দাবি, সন্ধ্যা সাতটার দিকে বাড়ি ফিরে তিনি দেখেন তার ছেলে বাড়িতে নেই। পাড়া ও আত্মীয়-স্বজনের কাছে ফোন করেও খোঁজ মেলেনি। ওই শিক্ষিকাও তার বাড়ি থেকে উধাও হয়ে যান।

ইন্সপেক্টর কে কে দেশাই জানিয়েছেন, ‘দু’জনের কেউই মোবাইল ফোন নিয়ে যাননি। তাই তাদের খুঁজে বের করতে সময় লাগবে।’

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি