LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

অল্পের জন্য প্রাণে বাঁচলেন সাংবাদিক শিপুসহ গ্রীন লাইনের ৬শ যাত্রী!

অল্পের জন্য প্রাণে বাঁচলেন সাংবাদিক শিপুসহ গ্রীন লাইনের ৬শ যাত্রী!

বিশেষ প্রতিনিধিঃ ভয়াবহ দূর্ঘটনা থেকে প্রাণে বেচে গেলেন ভোলার সাংবাদিক মেজবাহ উদ্দিন শিপু। আজ সকালে শিপু ঢাকা সদর ঘাট থেকে গ্রীন লাইন ওয়াটার ওয়েজে বরিশাল যাচ্ছিলেন। মাঝ নদীতে আসার পর পিছন দিক থেকে সাব্বির ২ লঞ্চ ধাক্কা মেরে গ্রীন লাইনের মধ্যে ডুকে যায়। এসময় জাহাজের পাইলট দ্রুত জাহজের ৬ শত যাত্রী নিরাপদে ঘাটে পৌঁছে দেন। এসময় সকল যাত্রীরা কান্যায় ভেঙ্গে পরেন।
মেজবাহ উদ্দিন শিপু বলেন, আল্লাহর রহমতে বেচে গেছি। সাব্বির-২ পিছন থেকে গ্রীন লাইনের ভিতরে ডুকে গেছে। জাহাজ দ্রুত ঘাটা  এনে আহতদের চিকিৎসার জন্য পাঠিয়েছে। বাকী যাত্রীরা ভালো আছে নিরাপদে আছে। শিপু ভোলা আনলাইন সাংবাদিক সংস্থার সিনিয়র সহ সভাপতি, ইটিভির ভোলা প্রতিনিধি ও সুসংবাদ এর সম্পাদক এর দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য  বৃহস্পতিবার সকালে ৬শ যাত্রী নিয়ে মাঝ নদীতে ভয়াবহ দূর্ঘটনার কবলে পরেন গ্রীন লাইন, সর্বশেষ খবর জানা পর্যন্ত লঞ্চটি বরিশালের দিকে না এসে ঢাকায় ফেরত যাচ্ছেন। এখন পর্যন্ত একজনের মাথা কাটাসহ ৩ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঢাকা থেকে গ্রীণ লাইন ওয়াটার ওয়েজ বরিশাল যাওয়ার পথে ভয়াবহ এ দূর্ঘটনার স্বীকার হয় যাত্রীরা। গ্রীন লাইনের এক পাশের অনেকাংশ ভেঙ্গে গিয়ে যাত্রীদের মাথার উপর পরে ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি