LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অফিস চলবে ৯টা-৪টা

অফিস চলবে ৯টা-৪টা

সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস মঙ্গলবার থেকে নতুন সময়সূচিতে চলবে। এ সূচি অনুযায়ী, সকাল ৯টায় অফিস শুরু হয়ে শেষ হবে বিকেল ৪টায়।

গত ৩১ অক্টোবর মন্ত্রিসভার বৈঠকে শীত উপলক্ষে নতুন সময়সূচি অনুমোদন দেওয়া হয়। এ সূচি অনুমোদনের আগে সরকারি অফিস সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এবং ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোতে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত লেনদেন হতো।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম জানান, শীত চলে আসায় আগামী ১৫ নভেম্বর থেকে দেশের সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস সময়সূচি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে।

তিনি আরো বলেন, আদালত, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং শিক্ষাপ্রতিষ্ঠানের সময়সূচির বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবে। সুপ্রিম কোর্ট, বাংলাদেশ ব্যাংকের বিষয়ে সিদ্ধান্ত তারা নেবে। এছাড়া স্কুল-কলেজের সময়সূচির বিষয়ে শিক্ষা মন্ত্রণালয় যেভাবে সিদ্ধান্ত নেবে সেভাবেই হবে।

এর আগে, ২৩ আগস্ট থেকে বিদ্যুৎ সাশ্রয়ে অফিসের প্রচলিত সূচিতে পরিবর্তন আনা হয়। নতুন সময় নির্ধারণ করা হয় সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত।

লালমোহননিউজ/ -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান