LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অনুতপ্ত হয়ে চুরি করা সামগ্রী ফিরিয়ে দিয়ে গেল চোর!

অনুতপ্ত হয়ে চুরি করা সামগ্রী ফিরিয়ে দিয়ে গেল চোর!

মন্দির থেকে সম্প্রতি রুপা ও পিতলের একাধিক মূল্যবান জিনিস চুরি যাওয়ার ঘটনায় তদন্তে মাঠে নামে পুলিশ। কিন্তু পুলিশের হাতে ধরা পড়ার আগেই নিজের কাজে অনুতপ্ত হয়ে ক্ষমাপ্রার্থনা করে লেখা চিঠিসহ চুরি করা সামগ্রী ফিরিয়ে দিলেন চোর। শুনতে আশ্চর্য লাগলেও ভারতের মধ্যপ্রদেশের বালাঘাট জেলায় ঠিক এমনই অদ্ভুত কাণ্ড ঘটেছে।

বালাঘাটের অতিরিক্ত পুলিশ সুপার বিজয় দাবর জানান, ২৪ অক্টোবর জেলার শান্তিনাথ দিগম্বর জৈন মন্দির থেকে ১০টি রুপা ও পিতলের সামগ্রী চুরি যাওয়ার ঘটনা ঘটে। অভিযোগ পাওয়ার পরপরই চোরকে খুঁজে বের করতে অভিযান শুরু করে পুলিশ।

শুক্রবার (২৯ অক্টোবর) বালাঘাটের লামতা এলাকায় পঞ্চায়েত কার্যালয়ের সামনে একটি ব্যাগ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় একটি জৈন পরিবার। পুলিশ এসে ব্যাগটি খুলতেই মন্দির থেকে চুরি যাওয়া সামগ্রী পায়। সেই সঙ্গে চোরের একটি লেখা চিঠিও পাওয়া যায় ওই ব্যাগে।

চিঠিতে চুরির জন্য দুঃখপ্রকাশ করে চোর লেখে- আমার এমন কাজের জন্য ক্ষমা চাইছি। আমি ভুল করেছি, আমাকে ক্ষমা করে দিন। চুরির পর অনেক আত্ম-অনুশোচনায় ভুগেছি।

চোরের এমন কাণ্ডে অবাক হয়েছেন এলাকাবাসী। এদিকে পুলিশ বলছে, ক্ষমা চাইলেও ওই চোরকে আটক করা হবে। তাকে খুঁজে বের করতে এখনো অভিযান চলছে।

সূত্র: এনডিটিভিআনন্দবাজার

লালমোহননিউজ/ -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান