লালমোহনে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করলেন এমপি শাওন

লালমোহনে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করলেন এমপি শাওন

ভোলার লালমোহনে ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে গম,ভুট্টা, বোরো (উফসী এবং হাইব্রিড) ও তেল ফশলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসুচির আওতায় প্রায় ৯ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন করা হয়েছে।

বুধবার সকালে লালমোহন উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা কৃষি সম্প্রশারন অধিদপ্তরের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীজ ও সার বিতরন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আবু হাসনাইন, প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিন, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপসহকারী কৃষি কর্মকর্তা মো: রফিকুল আমিনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বিভিন্ন কৃষককে এক কেজি সরিষা, ২ কেজি ভুট্টা, ২০ কেজি গম,১ কেজি সুর্যমুখী, ৮ কেজি খেশারি, ১০ কেজি বাদাম, ৫ কেজি মুগ,৮ কেজি সয়াবিন ও ২ কেজি হাইব্রীড ধান এবং ১০ কেজি ডিএপি,১০ কেজি এমওপি স্যার বিতরন করা হয়।

লালমোহননিউজ/- জেডি