LalmohanNews24.Com | logo

১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০১৯ ইং

‌২০০১ সালের বিএনপি’র নির্যাতনের চিত্র এখনও বয়ে বেড়াচ্ছে আ’লীগ নেতা- কর্মীরা- এমপি মুকুল

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : ডিসেম্বর ২৩, ২০১৮, ২২:৫২

‌২০০১ সালের বিএনপি’র নির্যাতনের চিত্র এখনও বয়ে বেড়াচ্ছে আ’লীগ নেতা- কর্মীরা- এমপি মুকুল

ভোলা-২আসনের নৌকার প্রার্থী আলী আজম মুকুল এমপি বলেন,আ’লীগ দেশের তৃনমূল মানুষের কল্যানের জন্য রাজনীতি করেন।দেশের উন্নয়ন আর সমৃদ্ধির জন্য আ’লীগ সরকারের বিকল্প নেই।কারণ বাংলাদেশ আওয়ামীলীগ ত্যাগের রাজনীতি করেন, ভোগের নয়।

রবিবার সন্ধ্যার পর বড় মানিকা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাটামারা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এক উঠান বৈঠকে তিনি এ কথাগুলো বলেন।এ সময় পথসভাটি জন সমুদ্রে পরিনত হয়।

নৌকা মার্কার প্রার্থী আরো বলেন,আমি এমপি নির্বাচিত হওয়ার পর এ এলাকার মানুষের চির দুঃখ ও প্রানের দাবি মেঘনার ভাঙ্গন থেকে অত্র এলাকার মানুষকে রক্ষা করার জন্য ৫৫১ কোটি টাকা ব্যয়ে ব্লকের কাজ করি। বর্তমানে বেড়ীর কাজ ও চলমান।তিনি বিগত ৪ দলীয় জোট সরকারের সময় এ এলাকার এমপি’র বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড তুলে ধরে বলেন, ওই সময়ে আ’লীগ নেতা- কর্মীদের উপর নির্যাতনের স্টীম রোলার চালায় বিএনপি’র সন্ত্রাসীরা।

বড় মানিকা ৫ নং ওয়ার্ডের কুড়ালিয়া গ্রামের হিন্দু সম্প্রদায়ের এক মাষ্টার এর মেয়ে ও স্ত্রী কে ধর্ষণ সহ অসংখ্য নারীর উপর পাশবিক নির্যাতন চালানো হয়। সুনীল পালের গরু, পরিমল পালের গরু, সুধীর আমিন বাড়ী লুটপাট, করা হয়।এ সময় তিনি আগামী ৩০ তারিখ এ নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার আহবান জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন,সাধারন সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম,সহসভাপতি জহির উদ্দন বাবর, সাংগাঠনিক সম্পাদক জসিম উদ্দিন, কুতুবা ইউপির চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ মিয়া, বাংলাদেশ ট্রাক মালিক শ্রমিক সংগঠনের সভাপতি তাজউদ্দিন, যুবলীগ সম্পাদক ইসমাঈল খান, মাষ্টার হোসেন হাওলাদার, নোমান হাওলাদার প্রমুখ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি