LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

৮ দফা দাবীতে ইউএনওর কাছে স্মারকলীপী প্রদান বিক্ষোভকারীদের

৮ দফা দাবীতে ইউএনওর কাছে স্মারকলীপী প্রদান বিক্ষোভকারীদের

ভোলার লালমোহনে স্কুল ছাত্র নিহতের ঘটনায় লালমোহন পৌর শহরের চৌ-রাস্তার মোড়ে ট্রাফিক পুলিশের ব্যবস্থা, নিহত ওই স্কুল ছাত্রের পরিবারকে ক্ষতিপূরণ দেয়াসহ ৮ দফা দাবিতে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমির কাছে স্মারকলীপী প্রদান করেছেন বিক্ষোভকারী শিক্ষার্থীরা। এসময় ঘটনার বিষয়ে ইউএনও যথাযথ ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি প্রদান করলে দুপুর পোনে ১টার দিকে বিক্ষোভ থেকে সড়ে দাঁড়ায় শিক্ষার্থীরা।

উপস্থিত ছিলেন, ওসি মীর খায়রুল কবীর, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকির বিশ্বাস প্রমূখ।

উল্লেখ্য, শনিবার সকাল ৮ টায় লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও পৌরসভা ৬ নং ওয়ার্ডের রিক্সাচালক মো. কাশেমের ছেলে মো. শরীফকে চরফ্যাসন থেকে ছেড়ে আসা গুলজার পরিবহন নামের একটি ঘাতক বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হয় শরীফ। পরে ঘাতক বাস চালককে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ গড়ে তোলে শরীফের সহপাঠী ও পৌর শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এসময় বেশ কয়েক ঘন্টা সব ধরনের যানবাহন বন্ধ করে দেয় বিক্ষোভকারীরা।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি