LalmohanNews24.Com | logo

১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

৮০০ সন্তানের বাবা তিনি!

৮০০ সন্তানের বাবা তিনি!

যুক্তরাজ্যের বাসিন্দা সাইমন ওয়াটসন দাবি করেছেন, গত ১৫ বছরে তিনি অন্তত ৮০০ সন্তানের বাবা হয়েছেন।  বিষয়টি শুনেই অনেকে তাকে মানসিক ভারসাম্যহীন ভাবতে পারেন, তবে সাইমন ওয়াটসনের এ দাবি অকাট্য।

সত্যি সত্যি তিনি ৮০০ সন্তানের বাবা। তবে তার বাবা হওয়ার কাহিনী ভিন্ন রকম। ৪১ বছর বয়সী এ ব্রিটিশ নাগরিক একজন পেশাদার শুক্রাণুদাতা। বিগত ১৬ বছর ধরে নিজের শুক্রাণু দিয়ে আসছেন।

আর সেখান থেকে ক্লায়েন্ট তথ্য সংগ্রহ করে অনেক নারী ও দম্পতি এসে শুক্রাণু নিয়ে যান। তার কাছ থেকে শুক্রাণু সংগ্রহ করে বিভিন্ন বেসরকারি ক্লিনিকে সন্তান জন্ম দেয়ার প্রক্রিয়া সম্পন্ন করেন নারীরা।

শুক্রাণু দিতে ৫০ পাউন্ড করে সার্ভিস চার্জও নেন সাইমন ওয়াটসন। জানা গেছে, ব্রিটেনে মি. ওয়াটসনের এই পেশা অবৈধ। এর জন্য তার কোনো লাইসেন্স নেই।

যুক্তরাজ্যে কৃত্রিম গর্ভধারণের বিষয়ে আইনি বিধি-নিষেধ রয়েছে। অনেক ক্ষেত্রেই এভাবে সন্তান ধারণ বৈধতা পায় না দেশটিতে। তা সত্ত্বেও মা ডাকটি শুনতে অনেক নারী সাইমন ওয়াটসনের মতো শুক্রাণু দাতাদের শরণাপন্ন হন।

বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে মি. ওয়াটসন বলেন, আমি অন্তত ৮০০ সন্তানের বাবা হয়েছি। এ প্রক্রিয়ায় আমি আরও সন্তানের বাবা হতে চাই, একে আমি রেকর্ড বলে মনে করি। আমি চাই আমার রেকর্ডটি কেউ না ভাঙুক।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি