LalmohanNews24.Com | logo

২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই আগস্ট, ২০১৮ ইং

২০০১ সালের বিভীষিকাময় স্মৃতি আজও ভুলেনি নির্যাতিতরা- এমপি শাওন

প্রকাশিত : জুলাই ২৪, ২০১৮, ২১:৩৮

২০০১ সালের বিভীষিকাময় স্মৃতি আজও ভুলেনি নির্যাতিতরা- এমপি শাওন

মো. জসিম জনি ও হাসান পিন্টু: ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ৪ দলীয় জোট সরকারের আমলে লালমোহন-তজুমদ্দিন ছিলো সন্ত্রাসের জনপদ। সেসময় মেজর হাফিজ বিভিন্ন বাহীনি সৃষ্টি করে এ অঞ্চলে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। ব্যবসায়ীদের কাছ থেকে সেসব সন্ত্রাসীরা চাঁদা নিয়েছে। চাঁদা না দিলে ব্যবসায়ীদের দোকান বন্ধ করে দিতো তারা। ২০০১ সালের বিভীষিকাময় স্মৃতি আজও ভুলেনি নির্যাতিতরা। মঙ্গলবার বিকালে লালমোহন থানা রোডে উপজেলা যুবলীগের নতুন কার্যালয়ের উদ্বোধনকালে এক যুব সমাবেশে এমপি শাওন এসব কথা বলেন।

উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন হাওলাদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল, উপজেলা যুবলীগ সম্পাদক আবুল হাসান রিমন, ফরাজগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি রেহেমের রহমান বুলবুল, পশ্চিম চর উমেদ ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহিন মাতাব্বর, ধলিগৌরনগর (দক্ষিণ) যুবলীগ আহবায়ক লোকমান হোসেন সোহেল, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহবায়ক শাহাদাৎ হোসেন প্রমুখ।

এমপি জাতীয় পতাকা উত্তোলন ও লাল গালিচা সংবর্ধণার মাধ্যমে যুবলীগের নতুন কার্যালয়ে প্রবেশ করেন। পরে সমাবেশে বক্তব্যে তিনি আরও বলেন, আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষ দু’বেলা খেতে পারছে, নিশ্চিন্তে ঘুমাতে পারছে। বাংলাদেশ আজ বিশ্বের বুকে এক গৌরবময় দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল হচ্ছে। এই উন্নয়েনর ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকার জন্য কাজ করতে হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি