LalmohanNews24.Com | logo

৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

২দিন অতিবাহিত হলেও খোঁজ মেলেনি লালমোহনের নিখোঁজ ব্যবসায়ীর

২দিন অতিবাহিত হলেও খোঁজ মেলেনি লালমোহনের নিখোঁজ ব্যবসায়ীর

হাসান পিন্টু, লালমোহননিউজ২৪ ডটকমঃ লালমোহন বাজারের মিয়া প্লাজার ব্যবসায়ী মাহী ফ্যাশনের সত্বাধিকারী আঃ রহিম পাটাওয়ারী (৩৮) নিখোঁজের ২দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত সন্ধ্যান মেলেনি।
গত ১৭ ফেব্রুয়ারী-২০১৮ ইং রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে লালমোহন পৌরসভার ২নং ওয়ার্ডে শ্বশুর বাড়ীতে স্ত্রী স্বপ্নার কাছে যায় আঃ রহিম। এরপর ভোররাত থেকে নিখোঁজ রয়েছে আঃ রহিম। খবর পেয়ে রোববার সকাল থেকে লালমোহন থানার ওসি (তদন্ত) মোঃ শাখাওয়াত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ বিভিন্নভাবে সন্ধ্যান চালালেও ব্যবসায়ী আঃ রহিমের কোন হদিস পাওয়া যায়নি। এঘটনায় লালমোহনে ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে।

এঘটনায় আঃ রহিমের ছোট ভাই আলাউদ্দিন পাটোয়ারী বাদী হয়ে লালমোহন থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং ২১ তারিখ ১৮/০২/১৮ইং। মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, ঘটনারদিন রাতে তার বড় ভাই আঃ রহিম পাটোয়ারী প্রতিদিনের ন্যায় লালমোহন বাজারের মিয়া প্লাজায় দোকান বন্ধ করে পৌরসভার ২নং ওয়ার্ডে তার শ্বশুর মোঃ মোস্তফার বাড়ীতে যায়। সেখানে রাতে রহিম তার স্ত্রী স্বপ্নার সাথে একত্রে ঘুমায়। ১৮ ফেব্রুয়ারী ভোর ৪টার সময় স্ত্রী স্বপ্নার ঘুম ভেঙ্গে যায়।

এসময় পাশে স্বামীকে দেখতে না পেয়ে প্রথমে তার বাবা, মা ও পরিবারের সদস্যদেরকে জানায়। পরে আনুমানিক ভোর ৫টায় ফোন করে রহিমের ছোট ভাই মামলার বাদী আলাউদ্দিন পাটোয়ারীকে ঘটনা জানায়। খবর পেয়ে আলাউদ্দিন পাটোয়ারী তার আত্মীয়-স্বজনদেরকে নিয়ে রমাগঞ্জ থেকে লালমোহন পৌরসভার ২নং ওয়ার্ডে রহিমের শ্বশুর বাড়ীতে আসেন। সেখানে ঘটনা শুনে পুলিশের সহযোগিতা নিয়ে বিভিন্নস্থানে খোঁজ খবর নেন আলাউদ্দিন পাটোয়ারী। এঘটনায় পুলিশ রহিমের স্ত্রী স্বপ্নাসহ তার আত্মীয়-স্বজনদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে বলে জানা গেছে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ মোঃ মীর খায়রুল কবির জানান, এব্যাপারে দেশের বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়া হয়েছে। নিখোঁজ আঃ রহিমকে উদ্ধার করতে পুলিশ চেষ্টা অব্যাহত রেখেছেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি