LalmohanNews24.Com | logo

২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

১৭ বছর কাউন্সিলর থেকে আবারো নির্বাচিত হলেন ঈমাম হোসেন

১৭ বছর কাউন্সিলর থেকে আবারো নির্বাচিত হলেন ঈমাম হোসেন

পরপর দুই মেয়াদে ১৭ বছর কাউন্সিলর ছিলেন। তৃতীয় মেয়াদে আবারো জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন ৫ বছরের জন্য। জনপ্রিয় এ কাউন্সিলরের নাম আলহাজ্ব ঈমাম হোসেন হাওলাদার। লালমোহন পৌরসভার ৫নং ওয়ার্ডের সফল কাউন্সিলর তিনি। এলাকার ভোটারদের ভালবাসা তাকে ১৭ বছরের পর আবারো তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত করলো। তার মতো এ রেকর্ড লালমোহন পৌরসভায় আর কেউ করতে পারেনি।

লালমোহন পৌরসভা গঠনের পর ২য় নির্বাচন অনুষ্ঠিত হয় ২০০২ সালে। ওই নির্বাচনে আলহাজ্ব ঈমাম হোসেন হাওলাদার ৫নং ওয়ার্ড থেকে প্রথম কাউন্সিলর নির্বাচিত হন। এরপর তৃতীয় নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১০ সালে। ওই নির্বাচনেও তিনি কাউন্সিলর নির্বাচিত হন। মামলা সংক্রান্ত কারণে ২ নির্বাচনেই কেটে যায় একটানা ১৭ বছর। এবার ১৪ অক্টোবর লালমোহন পৌরসভার ৪র্থ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে তৃতীয় বারের মতো বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হন তিনি। ডালিম প্রতীক নিয়ে ভোট পান ৮০২ ভোট। প্রতিপক্ষ উটপাখি মার্কার প্রার্থী রিয়াজ হাওলাদার পান ৪৮৯ ভোট। ৩১৩ ভোটের ব্যবধানে নির্বাচিত হন আলহাজ্ব ঈমাম হোসেন হাওলাদার। ঈমাম হোসেন হাওলাদারের বিজয়ে এলাকার ভোটাররাও খুব খুশি। কারণ তিনি সবসময় ভোটারদের পাশে থাকেন। তাদের সুখ, দু;খের সাথী তিনি। কোন সমস্যা নিয়ে কেউ আসলে তাদের যথাসম্ভব দ্রুত সমস্যা সমাধান করার চেষ্টা করেন। আর এ কারণেই তিনি এলাকায় জনপ্রিয় কাউন্সিলর।

আলহাজ্ব ঈমাম হোসেন হাওলাদার এ প্রতিবেদককে বলেন, এলাকার মানুষ ভালোবেসে আমাকে তৃতীয়বার কাউন্সিলর নির্বাচিত করেছে, এজন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। আমি জনগণের খেদমত করতে চাই। জনগণ যতদিন চাইবে ততদিন তাদের পাশে থাকবো। বিগত দিনে এলাকার রাস্তাঘাট, ড্রেনের অনেক উন্নয়ন হয়েছে। এবার এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজ দ্রুত করার চেষ্টা করবো। এ ওয়ার্ড থেকে ইয়াবা, মাদক চিরতরে বন্ধ করবো।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি