LalmohanNews24.Com | logo

২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

১০ বছর পর একসঙ্গে রিয়াজ-পপি

বিজ্ঞাপন

১০ বছর পর একসঙ্গে রিয়াজ-পপি

ঢালিউডের দুই জনপ্রিয় মুখ রিয়াজ ও পপি ১০ বছর পর একসঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন। এই প্রথম কোনো বিজ্ঞাপনের শুটিংয়ে একসঙ্গে জুটি বাঁধলেন তারা।

বৃহস্পতিবার সাভারের বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। স্কয়ার টয়লেট্রিজের চাকা বল সাবানের বিজ্ঞাপন এটি।

বিজ্ঞাপনে শুটিংয়ের বিষয়টি নিশ্চিত করে চিত্রনায়ক রিয়াজ বলেন, পপির সঙ্গে চলচ্চিত্রে অনেক কাজ করেছি। তাও ১০ বছর হয়ে গেল। এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করলাম একসঙ্গে। সব মিলিয়ে ভালোই লাগছে। তাছাড়া বিজ্ঞাপনের আইডিয়াটাও বেশ মজার।

এ বিষয়ে বিজ্ঞাপনের নির্দেশক রেদওয়ান রনি বলেন, এই বিজ্ঞাপনের মাধ্যমে একটি পরিষ্কার প্রেমের গল্পে তাদের দেখা যাবে। তাদের প্রথম বিজ্ঞাপন এটি। ফলে নির্মাতা হিসেবে আমিও চেয়েছি কিছু চমক রাখার। খুবই মজার দৃশ্য দিয়ে সাজানো হয়েছে। আশা করছি সবাই চমকিত হবেন।

মিডিয়াকম লিমিটেডের তত্ত্বাবধানে নির্মাণ প্রতিষ্ঠান পপকর্নের ব্যানারে নির্মিত হওয়া এই বিজ্ঞাপনটি শিগগিরই দেশের সব টিভি চ্যানেলে প্রচার শুরু হবে বলে জানান নির্দেশক।

সর্বশেষ রিয়াজ-পপি জুটি হয়েছেন ২০০৮ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘কি যাদু করিলা’তে। এছাড়া রিয়াজ-পপির উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে- ‘বিদ্রোহ চারিদিকে’, ‘বিদ্রোহী পদ্মা’, ‘ক্ষ্যাপা বাসু’, ‘মেঘের কোলে রোদ’ প্রভৃতি।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি