LalmohanNews24.Com | logo

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

হত্যা মামলার আসামী পুলিশে ধরিয়ে দেয়ায়  হুমকি, তজুমদ্দিনে নারীর বিরুদ্ধে থানায় জিডি 

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : মে ১৮, ২০২২, ২১:২০

হত্যা মামলার আসামী পুলিশে ধরিয়ে দেয়ায়  হুমকি, তজুমদ্দিনে নারীর বিরুদ্ধে থানায় জিডি 

ভোলার তজুমুদ্দিনে হত্যা মামলার আসামিকে পুলিশের হাতে ধরিয়ে দেয়ায় ৯৯৯-এ অভিযোগ করে ব্যবসায়ীকে গ্রেফতারের হুমকি দেওয়ায় এক নারীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। অভিযুক্ত ওই নারীর নাম কুলসুম বেগম। সে উপজেলার চর মোজাম্মেল এলাকার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা সুফিয়ানের স্ত্রী। ওই নারীর মায়ের বিরুদ্ধে একটি হত্যা মামলা থাকায় তাকে গ্রেফতারে পুলিশকে সহযোগিতা করায় তাদের মধ্য বিরোধ সৃষ্টি হয়।
সাধারণ ডায়েরী সুত্রে জানা যায়, গত ১৫ ই মে সকাল সাড়ে দশটার দিকে চর মোজাম্মেল মনির ডাক্তারের দোকানে বসে ওই নারী নিরব ও তার সহযোগীদের দেখে নেয়ার হুমকি দেয়। এক পর্যায়ে কুলসুম তাদেরকে ৯৯৯ কল দিয়ে গ্রেপ্তার করার ভয় দেখায়। এই অভিযোগ ১৭মে তজুমদ্দিন থানার একটি সাধারণ ডায়রী করেছেন ব্যবসায়ী নিরম জিডি নং ৫৭৫।
জিডি ও ঘটনার সুত্রে জানা যায়, কুলসুমের বোন জহুরা বেগমের সাথে হাতিয়ার টাংকির চর এলাকার এক যুবকের সাথে পরকীয়ার সম্পর্ক ছিল। পরকীয়া প্রেমিকের সাথে মনোমালিন্যের সুত্র ধরে কুলসুমের মা ও বোনের বিরুদ্ধে পরকীয়া প্রেমিককে হত্যার অভিযোগে হাতিয়া থানায় একটি মামলা হয়।
মামলার পর গ্রেপ্তারের ভয়ে কুলসুমের মা ও বোন হাতিয়া থেকে পালিয়ে চর মোজাম্মেল তার কাছে অবস্থান নেয়। হাতিয়া পুলিশ বিষয়টি জেনে স্থানীয় মৎস্য  ব্যবসায়ী নিরব বেপারীর সহযোগিতা চায়। পরে নিরব বেপারী,  ইদ্রিস সারেং, মনির কারি ও আনোয়ারসহ কয়েকজন আড়তদার মিলে কুলসুমের মা কে পুলিশের হাতে তুলে দেয়।
এ ঘটনার সূত্র ধরে গত ১৫ ই মে সকাল সাড়ে দশটার দিকে চর মোজাম্মেল মনির ডাক্তারের দোকানে বসে ওই নারী নিরব ও তার সহযোগীদের দেখে নেয়ার হুমকি দেয়। এক পর্যায়ে কুলসুম তাদেরকে ৯৯৯ কল দিয়ে গ্রেপ্তার করার ভয় দেখায়। -এইচপি 
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান