LalmohanNews24.Com | logo

১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

স্ত্রীকে গাছের সাথে বেঁধে নির্যাতন

স্ত্রীকে গাছের সাথে বেঁধে নির্যাতন

গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক বিরোধের জেরে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। উপজেলার মৌচাক ইউনিয়নের রাখালিয়াচালা গ্রামে সোমবার দুপুরে এই ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ ওই গ্রাম থেকে মৃত মধু মিয়ার ছেলে ও গৃহবধূর স্বামী মোকতার মিয়াকে (৩৭) গ্রেপ্তার করেছে।

আটককৃত হলেন কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার মৃত নুর মোহাম্মদ মধু মিয়ার ছেলে মুক্তার হোসেন (৩৭)। তিনি পেশায় একজন ট্রাক চালক।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মুক্তার হোসেন দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে মানিকগঞ্জ থেকে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তিনি উপজেলার রাখালিয়াচালা এলাকায় সরকারি জমি ক্রয় করে বাড়ি নির্মাণের পর সেখানে বসবাস করে আসছে। এরপর তিনি সাভার এলাকায় ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। গত ৮ বছর আগে তিনি তার এক ছেলেসহ ১ম স্ত্রী ফরিদা আক্তারকে তালাক দেন। এরপর তিনি এক মেয়েসহ লাভলী আক্তারকে ২য় বিয়ে করে ঘর-সংসার করছেন। কিন্তু স্বামী মুক্তার হোসেন মাদক সেবন ও মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

তিনি মাদকাসক্ত হয়ে বিভিন্ন সময় তার ২য় স্ত্রী লাভলীকে মারধরসহ নানা নির্যাতন করতেন। এর ধারাবাহিকতায় স্বামী মুক্তার হোসেন সোমবার বিকেলে ২য় স্ত্রীকে বেদম মারপিট করে। এক পর্যায় স্বামী তার স্ত্রীকে রশি দিয়ে গাছের সাথে বেঁধে লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারপিটসহ নানা নির্যাতন করে। এ সময় ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাভলীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ নির্যাতনকারী স্বামী মুক্তার হোসেনকে আটক করে।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির (ওসি) মনিরুজ্জামান জানান, অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি