LalmohanNews24.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

সৌরভের দৃষ্টিতে সেমির ৪ দল

সৌরভের দৃষ্টিতে সেমির ৪ দল

৩০ মে থেকে শুরু হবে ক্রিকেটের বিশ্বকাপ। সে উপলক্ষে কোন দল ফাইনালে উঠবে, কোন দল চ্যাম্পিয়ন হবে এ নিয়ে এখনই শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। কেউ বলছেন শিরোপা নেবে ভারত, কেউ আবার ইংল্যান্ড।

ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি আবার একটু এগিয়ে। যেমন তিনি তার অন্তরদৃষ্টিতে দেখতে পাচ্ছেন, কোন ৪ দল এবার ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে।

পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে সম্ভাব্য সেই ৪ সেমিফাইনালিস্টের নাম বলেছেন তিনি। গাঙ্গুলি বলেছেন, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডকে সেমিফাইনালে দেখছেন।

৪ সেমিফাইনালিস্টের মধ্যে শিরোপা দৌড়ে সবার চেয়ে এগিয়ে রেখেছেন নিজের দেশ ভারতকে। ‘ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড-এই ৪ দলকে সেমিফাইনালে দেখতে পাচ্ছি আমি। আর অবশ্যই শিরোপার অন্যতম বড় দাবিদার ভারত।’

ক’দিন আগে সম্ভাব্য ৪ সেমিফাইনালিস্ট বেছে নিতে বলা হয়েছিল ব্রায়ান লারাকে। ক্যারিবীয় এই কিংবদন্তি নিজের মনের সঙ্গে মিলিয়ে বেছে নিয়েছেন ৪টি নাম। তবে সৌরভের ভাবনার সঙ্গে তার ভাবনার একটা পার্থক্য ছিল, তিনি অবশ্য তার দলে পাকিস্তানকে রাখেননি। তবে সৌরভ ঠিকই প্রতিবেশীদের রেখেছেন। কে জানে, হয়তো আনপ্রেডিক্টেবল বলেই পাকিস্তানকে রেখেছেন সৌরভ।

এর সঙ্গে আরও একটা অভিমতও প্রকাশ করেছেন সৌরভ। বলেছেন, এবারের বিশ্বকাপ হবে অতীতের যেকোনো বিশ্বকাপের চেয়ে বেশি জমজমাট, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি