LalmohanNews24.Com | logo

৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

সেলফি বিলাস

মহান বিজয় দিবসের আনন্দে মেতে উঠেছেন একঝাঁক তরুণ-তরুণী। বিজয়ের আনন্দে তারা উচ্ছ্বসিত। বলা হচ্ছে সেলফি বিলাসীদের কথা। জাতীয় স্মৃতিসৌধের এখানে-সেখানে নানা বয়সীরা নানান ঢংয়ে তুলে নিচ্ছেন তাদের পছন্দের এই সেলফি।

1.বিজয়ে সেলফি বিলাস

সাভারে স্মৃতিসৌধ সংলগ্ন বিভিন্ন স্থানে চোখে পড়ে এসব সেলফি বিলাসীদের পদচারণা। এই তালিকাতে শুধু উঠতি বয়সের ছেলে-মেয়েদেরই দেখা মেলেনি। দেখা মিলেছে প্রায় সব বয়সীদের। পিছিয়ে নেই মধ্য থেকে বৃদ্ধ বয়সী নারী পুরুষরাও। পরিবার পরিজনদের সঙ্গে তারাও সেলফি তুলেছেন।

স্মৃতিসৌধ এলাকা ঘুরে দেখা যায়, যেখানেই একের অধিক মানুষের জটলা সেখানেই যেন সেলফি তোলার উৎসব। শুধুই কি তাই, একে অন্যের সঙ্গে পাল্লা দিয়ে তুলছেন সেলফি। নানা ঢংয়ে তুলছেন তারা এই সেলফি।

এরা প্রায় সবাই লাল-সবুজের কাপড় পড়ে সেজে এসেছেন। তাদের সবার চোখে-মুখে আনন্দ, ছিল বিজয়ের হাসি। সেলফি তোলার পর পছন্দের সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে সঙ্গে সঙ্গে অনেকে পোস্টও করেছেন।

কথা হয় উঠতি বয়সি কয়েকজন ছেলে-মেয়ের। তারা বলেন, বেশ ভালো লাগে সেলফি তুলতে। তাই সুযোগ পেলেই সেলফি তুলি। বিভিন্ন উৎসবে সবচেয়ে বেশি সেলফি তোলা হয়।

উত্তরা থেকে আসা ইদ্রিস নামে এক যুবক বলেন, সেলফি তুলতে আমার ভীষণ ভালো লাগে। প্রতি বছরই আমার বন্ধু মামুনকে নিয়ে স্মৃতিসৌধে ফুল দিতে আসি। পাশাপাশি সেলফিও তুলি।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি