LalmohanNews24.Com | logo

২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২০ ইং

সূর্যগ্রহণ দেখতে মোদির দেড় লাখ টাকার চশমা

সূর্যগ্রহণ দেখতে মোদির দেড় লাখ টাকার চশমা

দেড় লাখ টাকার চশমা পরে সূর্যগ্রহণ দেখে বিতর্কের জন্ম দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশটির প্রভাবশালী সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, চশমা পরে সূর্যগ্রহণ দেখেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেড়লাখ টাকার চশমা দিয়ে সূর্যগ্রহণ দেখায় চশমাটিই হয়ে উঠেছে বিতর্কের কেন্দ্রবিন্দু।

জানা যায়, চশমাটি একটি জার্মান সংস্থার। কেরলের কোঝিকোড় থেকে সূর্যগ্রহণ দেখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে তিনি লিখেছেন, ‘প্রতিটি ভারতীয়র মতো সূর্যগ্রহণ নিয়ে আমিও অত্যন্ত উৎসাহী ছিলাম।

কিন্তু আকাশে মেঘ থাকায় গ্রহণ দেখার সৌভাগ্য হল না। তবে কিছুক্ষণ দেখেছি। দেশের অন্যান্য অংশের গ্রহণ দেখেছি লাইভ স্ট্রিমিংয়ে। বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে সমৃদ্ধ হয়েছি।’

ভারত, দুবাই, কুয়েত সিটি, করাচি, জাকার্তা, কুয়ালালামপুর, দাভাও আর সাইপ্যান থেকে আজ বৃহস্পতিবার দেখা যায় সূর্যগ্রহণ।
নেটিজেনদের দাবি, মেব্যাক আইওয়্যারের রোদ চশমা পরেছেন নরেন্দ্র মোদী। খোদাই রয়েছে আর্টিস্ট ভি। ফ্রেমটি টাইটানিয়ামের।

এর সঙ্গে রয়েছে কাঠ বা পশুর শিং। ৬টি রঙে পাওয়া যায় রোদ চশমাটি। ৪০ মার্কিন ডলার থেকে ৩২৫ মার্কিন ডলার দাম হতে পারে লেন্সের।

চশমাটির দাম ১৯৯৫ মার্কিন ডলার, ভারতীয় মুদ্রায় ১,৪২,১৪৮ টাকা।

বিভিন্ন সভায় নিজেকে ফকির বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী। কখনও বলেছেন, কোনও কিছুতেই লোভ নেই তাঁর, ঝোলা নিয়ে চলে যাবেন। কখনও দাবি করেছেন, ৩৫ বছর বয়স পর্যন্ত তাঁর কাছে এক টাকাও থাকত না।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি