LalmohanNews24.Com | logo

২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

সুবিধাবাদীদের ষড়যন্ত্র দলের বড় ক্ষতির কারণ হয়- তোফায়েল আহমেদ

নীল রতন নীল রতন

বোরহানউদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : ডিসেম্বর ০২, ২০১৯, ০৩:৪৫

সুবিধাবাদীদের ষড়যন্ত্র দলের বড় ক্ষতির কারণ হয়- তোফায়েল আহমেদ

দলের অভ্যন্তরে থেকে সুবিধাবাদীদের ষড়যন্ত্র দলের জন্য সবচেয়ে বড় ক্ষতির কারণ হয় বলে মন্তব্য করেছেন সাবেক বাণিজ্য মন্ত্রী ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফয়েল আহমেদ। রোববার দুপুরে ভোলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে টেলি-কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তোফায়েল আহমেদ বলেন, দেশে সহনশীল রাজনীতির পরিবেশ বিদ্যমান। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এখন বিশ^ দরবারে উন্নয়নের রোল মডেল । এ ধারা অব্যাহত রাখতে হবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের কল্যাণে অবিরাম পরিশ্রম করছে। ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সজাগ থাকতে হবে। কোনো অনুপ্রবেশকারী যাতে দলে স্থান নিতে না পারে সে ব্যাপারে নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন তিনি।

সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, ভোলা-২(বোরহানউদ্দিন-দৌলতখান)আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দারের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আ.ন. ম আবদুল্লাহ।

সম্মেলনে জসিমউদ্দিন হায়দারকে সভাপতি, মো. রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক ও আ.ন.ম আবদুল্লাহকে সাংগঠনিক সম্পাদক করে ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি