LalmohanNews24.Com | logo

২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা জুন, ২০২০ ইং

সুপ্রীম কোর্টের আপীল বিভাগের রায়ে ইউপি সদস্য পদ ফিরে পেলেন মনপুরার এক মহিলা ইউপি সদস্য

সুপ্রীম কোর্টের আপীল বিভাগের রায়ে ইউপি সদস্য পদ ফিরে পেলেন মনপুরার এক মহিলা ইউপি সদস্য

ভোলার মনপুরার ১ নং মনপুরা ইউনিয়নের নির্বাচনের তিন বছর পর সুপ্রীম কোর্টের আপীল বিভাগের রায়ে (৪,৫,৬) নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের সদস্য পদ ফিরে পেলেন ইউপি সদস্য রোকেয়া বেগম।

সোমবার দুপুর সাড়ে ১১ টায় ওই ইউপি সদস্যের শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, আ’লীগ নেতা একেএম শাহজাহান মিয়া, ইউপি চেয়ারম্যান অলি উল্লাহ কাজল ও প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন।

জানা যায়, ২০১৭ সালের ১৬ এপ্রিল নির্বাচনের পর ২ ভোটে বিজয়ী ঘোষনা করা হয় ফেরদাউস বেগমকে। পরে নির্বাচনী ফলাফল প্রত্যাখান করে ভোলা নির্বাচনী ট্রাইবুনালে মামলা করে পরাজিত প্রার্থী ও সুপ্রীম কোর্টে আপীল বিভাগের রায়ে সদস্য পদ ফিরে পাওয়া রোকেয়া বেগম। নির্বাচনী ট্রাইবুনালে রায় পায় রোকেয়া বেগম।

পরে ফেরদাউস বেগম হাইকোর্টে মামলা করলে নির্বাচনী ট্রাইবুনালের রায় ৬ মাসের স্থগিত করে হাইকোর্টে। পরে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে সুপ্রীমকোর্টের আপীল বিভাগে রিট করেন রোকেয়া বেগম।

এরপর দীর্ঘ শুনানীর পর সুপ্রীমকোর্টের আপীল বিভাগের রায় পান নির্বাচনী ফলাফলে পরাজিত প্রার্থী রোকেয়া বেগম। সোমবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে শপথপাঠ করান নির্বাহী অফিসার।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, সুপ্রীমকোর্টের আপীল বিভাগের রায়ে রোকেয়া বেগমকে শপথবাক্য পড়ানো হয়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি